রূপগঞ্জ থানা আঙ্গিনায় বৃক্ষ রোপণ, সেবা গ্রহিতাদের জন্য রেস্ট হাউজ উদ্বোধন

আগস্ট ০১ ২০২২, ১৭:৫৩

Spread the love

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: মানুষের সেবার মান বাড়াতে রূপগঞ্জ থানা পুলিশকে আরো মানবিক হওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান। সোমবার বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন। পরে থানা আঙ্গিনায় বৃক্ষ রোপণ, কনফারেন্স রুম ও সেবা গ্রেহিতাদের জন্য রেস্ট হাউজ উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমীর খসরু, নারায়ণগঞ্জ গ সার্কেল পুলিশ সুপার আবীর হোসেন, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ সহ অন্যান্যরা।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা পুলিশের উদ্যোগে গতকাল ১ জুলাই সোমবার ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়েছে। রূপগঞ্জ থানা ভবনের আশপাশসহ রূপগঞ্জ-কালিগঞ্জ ও রূপগঞ্জ-ডেমরা সড়কে এ বৃক্ষরোপন করা হয়। থানা ভবনের মিলনায়তনে আয়োজিত বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ। সভায় বক্তব্য রাখেন, ঢাকা রেঞ্জের ডিআজি হাবিবুর রহমান, নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু, শায়লা শাওন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেন প্রমুখ।
পরে বৃক্ষ রোপন, থানার মিলনায়তন উদ্বোধন ও গত মাসে ডেঙ্গু জ¦রে আকান্ত্র হয়ে মৃত্যু হওয়া রূপগঞ্জ থানার এএসআই সাজ্জাদ হোসেনের পরিবারের মাঝে অটোরিক্সা বিতরণ করা হয়।###

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও