সন্ত্রাসী হামলায় নিহত ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন এর দাফন সম্পন্ন

আগস্ট ০৪ ২০২২, ১২:১৭

Spread the love

সাগর কুমার বাড়ই , ভ্রাম্যমান প্রতিনিধি , খুলনা :সন্ত্রাসী হামলায় নিহত বারাকপুর ইউপি চেয়ারম্যান ও খুলনা জেলার দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী জাকির হোসেন ( ৫৫ ) এর যানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে ।

৩ রা আগস্ট ~২০২২ সকাল ১০:৩০ টায় বারাকপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে নিহত আলহাজ্ব গাজী জাকির হোসেনের যানাজার নামাজ অনুষ্ঠিত হয় ।

গত মঙ্গল বার রাত সাড়ে ১১ টায় তাঁর মৃতদেহ ঢাকা থেকে ময়না তদন্ত শেষে বারাকপুর বাজার সংলগ্ন নিজ বাড়িতে পৌঁছালে তাঁর স্বজন ও এলাকাবাসী কান্নায় ভেঙ্গে পড়ে ।

এ সময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণ হয় ।

গাজী জাকির হোসেনের নামাজে যানাজার পূর্বে বক্তৃতায় সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেন , বারাকপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী জাকির হোসেনের হত্যাকারীদের কোন রকম ছাড় দেওয়া হবে না ।

এ ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে অবিলম্বে গ্রেফতার ও এই মামলায় অভিযুক্ত যারা জামিনে আছে তাদের জামিন বাতিল এর জন্য প্রয়োজনীয় ব্যাবস্থা নিতে পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন ।

যানাজার নামাজ শেষে মরহুমের মৃতদেহ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য খুলনা – ৪ আসনের সাংসদ আব্দুস সালাম মুর্শেদী ।

জেলা আওয়ামী লীগ , উপজেলা আওয়ামী লীগ , যুবলীগ , স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ ।

যানাজায় অংশ নেয় খুলনা-০৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী ।

জেলা আ’লীগ নেতা মোঃ কামরুজ্জামান জামাল , শরফুদ্দিন বিশ্বাস বাচ্চু , এম এ রিয়াজ কচি , অসিত বরণ বিশ্বাস , এস এম খালেদীন রশীদি সুকর্ণ , জামিল খান সহ আরো অনেকে ।

এছাড়া উপজেলা আ’লীগের সভাপতি খান নজরুল ইসলাম , সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন সহ উপজেলা আওয়ামী লীগ , ইউনিয়ন আ’লীগ , ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মী বৃন্দ ।

দিঘলিয়া সদর ইউপি চেয়ারম্যান মোঃ হায়দার আলী মোড়ল , গাজীরহাট ইউপি চেয়ারম্যান মোল্লা মফিজুল ইসলাম ঠান্ডু , সেনহাটী ইউপি চেয়ারম্যান গাজী জিয়াউর রহমান , যোগীপোল ইউপি চেয়ারম্যান মোঃ সাজ্জাদুর রহমান লিংকন , গিলাতলা ইউপি চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম সহ দলমত নির্বিশেষে এলাকার বিপুল সংখ্যক মানুষ ।

উল্লেখ্য গত ১৭ই জুন বারাকপুর বোয়ালিয়া চর নামক স্থানে একদল সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন , আহত চেয়ারম্যান কে উদ্ধার করে খুলনা সিটি মেডিকেল হাসপাতালে ভর্তি করে ।

অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

দীর্ঘ প্রায় ৫০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে সোমবার (২ আগষ্ট) দিবাগত রাত ২ টায় সময় ঢাকায় অবস্থিত বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন ।

গত সোমবার ১ আগষ্ট ভোর সাড়ে ৪টার দিকে তাঁর শারীরিক অবস্থার আরো অবনতি হলে সেই থেকে তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয় ।

লাইফ সাপোর্টপ থাকা অবস্থায় তাঁর মৃত্যু হয় ।

মৃত্যুকালে তিনি স্ত্রী এক কন্যা , ৪ পুত্রসহ অসংখ্য আত্মীয় স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন ।

এছাড়াও গতকাল বিকালে দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের আয়োজনে শোক সভা ও দোয়া মাহফিল দিঘলিয়া উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও