চার লাখ টাকা আদায়ের জন্য রূপগঞ্জে স্বামীকে মিথ্যা মামলা দায়েরের হুমকি স্ত্রীর

আগস্ট ০৪ ২০২২, ১২:২৯

Spread the love

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামীর কাছ থেকে দাবীকৃত চার লাখ টাকা আদায় করতে মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। বুধবার (৩ আগস্ট) উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নতুন বাজার এলাকায় ঘটে এ ঘটনাটি । এ ঘটনায় স্বামী রিটন মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

রিটন মিয়া তার অভিযোগে জানান, অভিযুক্ত মর্জিনা বেগম ওরফে লতা গত সাত মাসে আগে সু-কৌশলে রিটন মিয়ার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকেই মর্জিনা বেগম তার অসৎ উদ্দেশ্য হাসিল করতে সংসারের মধ্যে তার অবদ্য ও বেপরোয়া চলাফেরা করে সংসারে অশান্তি সৃষ্টি করে। তার স্ত্রী তার ভাড়াটিয়া বাড়ীর ভাড়া তুলে টাকা নিয়ে অন্য পুরুষের সাথে মোবাইল ফোনে ব্যস্থ থাকে এবং প্রায় সময়ই বাসা থেকে বেড় হয়ে অন্যত্রে রাত্রী যাপন করেন। এতে আমি বাধা প্রদান করিলে সে আমাকে মিথ্যা মামলায় ফঁাসানোর হুমকি প্রদান করে।

এরই প্রেক্ষিতে গত মঙ্গলবার আমি আমার কর্মস্থলে বের হই এই সুযোগে স্ত্রী মর্জিনা বেগম আলমারী থেকে নগদ ১ লাখ ১৪ হাজার টাকা ও ১ ভরি স্বর্ণ চুরি করিয়া নিয়ে অন্যত্রে চলে যায়। পরে টাকা ও স্বর্ণালংকার না দেখতে পেয়ে মর্জিনা বেগমকে ফোন করলে সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার কাছ থেকে চার লাখ টাকা দাবী করে। টাকা না দিলে সে আমাকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দিবে বলে হুমকি প্রদান করে।

এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও