ঠাকুরগাঁও-২ আসনে মনোনয়ন প্রত্যাশী আলী আসলাম জুয়েলের জন্য দোয়া আয়োজনে ইউপি সদস্য মতিন

নভেম্বর ১৮ ২০২৩, ০০:৫১

Spread the love

জেলা প্রতিনিধিঃ শুরু হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকার নমিনেশন পত্র বিক্রির আমেজ। তারি ধারাবাহিকতায় চলছে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপ।

ঠাকুরগাঁ দুই আসনের মনোনয়ন প্রত্যাশী বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের বর্তমান উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সাধারণ সম্পাদক বালিয়াডাঙ্গী মানুষের প্রিয় মুখ যিনি বালিয়াডাঙ্গী কে একটি মডেল উপজেলা হিসেবে ইতিমধ্যে উপহার দিতে পেরেছেন, যুবলীগ নেতা আলী আসলাম জুয়েলের জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন ৭নং আমজানখোর ইউনিয়নের পরিষদের ইউপি সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ ৭নং আমজানখোর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মতিন।

এ সময় হরিণমারী আন্ত প্রক্রিয়া আদর্শ যুব সংগঠনের সভাপতি মোঃ বাদল হাসানও যুবলীগ নেতা আলী আসলাম জুয়েলের জন্য দোয়া মিলাদ মাহফিলের আয়োজন করেন।

যুবলীগ নেতা আব্দুল মতিন বলেন আলী আসলাম জুয়েল মহোদয় এমন একজন মানুষ যিনি ইতিমধ্যে বালিয়াডাঙ্গী উপজেলায় তথা ঠাকুরগাঁও দুই আসনের সকল মানুষের প্রিয় মুখ হয়ে উঠেছেন। শুধু তাই নয় তিনি বালিয়াডাঙ্গী উপজেলা কে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলেছেন ইতিমধ্যে। তিনি বালিয়াডাঙ্গী উপজেলায় জননেত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী বয়স্ক ভাতা,বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা,মাতৃত্বকালীন ভাতা,অসুস্থ জনিত প্যারালাইসিস, কিডনি রোগীর জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এককালীন পঞ্চাশ হাজার টাকা সহ সরকারি সকল সুযোগ সুবিধা মানুষের মাঝে বাড়ী বাড়ী গিয়ে পৌঁছে দিচ্ছেন তিনি।

ঠাকুরগাঁও দুই আসনের আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী তিনি যদি নমিনেশন পান বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা উনাকে যদি নমিনেশন দেন তাহলে বালিয়াডাঙ্গী উপজেলা বাসি তথা ঠাকুরগাঁও দুই আসনের মানুষ সুখে শান্তিতে থাকবে।

প্রধানমন্ত্রীর উন্নয়ন যেগুলো রয়েছে বাড়িতে বসে উপভোগ করতে পারবেন ইনশাল্লাহ যুবলীগের এই নেতা আরো বলেন জুয়েল ভাই এমন একজন মানুষ যিনি মানুষের দ্বারে দ্বারে বারে বারে প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা জানান দিচ্ছেন।

শুধু তাই নয় তিনি ইতিমধ্যে বালিয়াডাঙ্গিতে সকল মানুষের প্রিয় নেতা স্বীকৃতি পেয়েছেন। গত মাসে তিনি একটি যুব সমাবেশ করেছিলেন সেখানে হাজার হাজার মানুষের উপস্থিতি ছিলো। এখান থেকেই বুঝা যায় জুয়েল ভাই একজন সৎ, দক্ষ, মেধাবী মানুষ। তাই মহান রাব্বুল আলামিনের কাছে আজকে জুম্মার নামাজের পর হরিণমারি কেন্দ্রীয় মসজিদে আলী আসলাম জুয়েল ভাইয়ের জন্য দোয়া মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যেন নমিনেশন আলী আসলাম জুয়েল ভাই কে দেন এটাই আমরা যুব সমাজ চাইবো। পরিশেষে যুবলীগের নেতা বলেন সকলকে ঐক্যবদ্ধ থেকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে এবং এবং আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে।

 

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও