দিনাজপুর খানসামায় লাখ টাকা হাতিয়ে নেওয়া কথিত জীনের বাদশাকে আটক করেছে পুলিশ

নভেম্বর ২১ ২০২২, ২০:০১

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর খানসামায় লাখ টাকা হাতিয়ে নেওয়া কথিত জীনের বাদশাকে আটক করেছে খানসামা থানা পুলিশ।

সোমবার ২১ নভেম্বর ভোর রাতে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশের সহায়তায় তাকে আটক করে খানসামা থানা পুলিশ।

আটক জিনের বাদশা, মোঃ মুক্তার(২৭), পিতা-তবিবুর রহমান,গ্রাম-সাহেবগঞ্জ এলাকার গোসাইপুর চরপাড়া,উপজেলার-গোবিন্দগঞ্জ,জেলা-গাইবান্দা।

জানাযায়, তিনি ৪/৫ বছর ধরে বিভিন্ন মানুষের সঙ্গে কথিত জিনের বাদশা সেজে এভাবে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। গত ৮ আগস্ট ২০২১ তারিখে খানসামা থানায় ৪০৬ ও ৪২০ ধারায় ৬ লক্ষ ৭০ হাজার টাকার মামলা করেন একজন ভুক্তভোগী ব্যক্তি।বিষয়টি নিশ্চিত করেছেন খানসামা থানার সাব-ইন্সপেক্টর শামীম মিয়।

তিনি বলেন, মামলার বাদীর অভিযোগে কথিত জিনের বাদশার মোবাইল নাম্বারের বিকাশ হিসাব বিবরণী সংগ্রহ করে আসামিকে শনাক্ত করা হয়। শনাক্তকারী কথিত জিনের বাদশা আসামি মোঃ মুক্তার কে গোবিন্দগঞ্জ থানা পুলিশের সহায়তা রাত ভর অভিযান চালিয়ে আটক করি। আসামির নিকট হতে প্রতারণার কাজে ব্যবহৃত বিকাশ সিমসহ মোবাইল সেট উদ্ধার করি। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে এবং রিমান্ডের আবেদন করা হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও