দিনাজপুর চিরিরবন্দর ফতেজংপুরে লুনার চেয়ারম্যান মহিলা ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ 

জানুয়ারি ১২ ২০২৩, ১৭:১৬

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃদিনাজপুর চিরিরবন্দর উপজেলার ৩নং ফতেজংপুর ইউপির হাসিমপুর উচ্চ বিদ্যালয় মাঠে বড়হাশিমপুর এলাকাবাসীর আয়োজনে ৮ দল বিশিষ্ট লুনার চেয়ারম্যান মহিলা ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

৩নং ফতেজংপুর ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ লুনার এর সভাপতিত্বে উদ্বোধনী ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাফা আল-রাস কম্পোজিট লিঃ এর চেয়ারম্যান মোঃ রেজাউল হক, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাফা আল-রাস কম্পোজিট লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক শাহ্ মোঃ আবু হাসনাত, প্রধান পৃষ্ঠপোষক হিসেবে ছিলেন চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু সুনিল কুমার শাহা, প্রধান উপদেষ্টা হিসেবে ছিলেন চিরিরবন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানু।

সাফা আল-রাস কম্পোজিট লিঃ এর চেয়ারম্যান মোঃ রেজাউল হক বলেন, আমরা চাই যুব সমাজ খেলাধুলাও ভালো কাজে নিজেদের নিয়োজিত রাখুক। খেলায় হার-‌জিৎ থাকবেই আপনারা ফুটবলপ্রেমীদের ভালো খেলা উপহার দেবেন। খেলার মান সমুন্নত রাখতে তারুণ্য ও যুব সমাজকে খেলাধুলার মাধ্যমে একটি সুস্থ সুন্দর জাতি বিনির্মাণে অবদান রাখার জন্য সকলকে আহ্বান করছি।

চিরিরবন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানু বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করা উচিত। এই খেলায় আয়োজন কারীদের আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ এমন সুন্দর উদ্যোগ নেয়ার জন্য। খেলায় হার-‌জিৎ থাকবেই। তবে আজকে মেয়েরা ফুটবলপ্রেমীদের ভালো খেলা উপহার দেবে আমি আশা করি। আজ আমরা গর্ব করে বলতে পারি খেলাধুলায় বাংলাদেশ পিছিয়ে নেই। খেলাধুলা মানবিক মূল্যবোধ ও মেধা বিকাশের অন্যতম মাধ্যম। তাই সব শ্রেণি-পেশার মানুষকে খেলাধুলার মান উন্নয়নে এগিয়ে আসতে হবে। শিক্ষার্থীদের স্মার্টফোনের আসক্তি কমিয়ে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। তবেই আগামী দিনে আমরা সুস্থ ও মেধাসম্পন্ন জাতি উপহার পাব। আধুনিক,নিরাপদ ও মাদকমুক্ত দেশ গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে। তবেই বাংলাদেশ সারা বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে।

৩নং ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ লুনার বলেন, আমার পক্ষ থেকে অনেক ধন্যবাদ খেলা আয়োজনে যারা আমাকে সহযোগিতা করছেন। আমাদের নতুন প্রজন্মকে মাদক,সন্ত্রাস, জঙ্গিবাদ মুক্ত করতে খেলাধুলার বিকল্প নেই। নতুন প্রজন্মকে মাঠমুখি করতে খেলাধুলার প্রসার ঘটাতে হবে। খেলাধুলার পাশাপাশি চম্পাতলী উদীয়মান ক্লাব ও পাঠাগার এর সদস্যরা এলাকায় আরো ভালো কাজ করুক আমি তাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ফিজার,৪নং ইসবপুর ইউপি চেয়ারম্যান মোঃ আবু হায়দার লিটন,৩নং ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ বাদল, গ্রীনল্যান্ড ব্লক এন্ড টাইলস্ ইন্ডাস্ট্রিজ চেয়ারম্যান এম রফিকুল ইসলাম রফিক, দশমাইল হাইওয়ে থানা এসআই ননী গোপাল,দশমাইল হাইওয়ে থানা পুলিশ সার্জেন্ট বকুল রানী,আল-ফারুক একাডেমীর সহকারী শিক্ষক মোঃ জালাল উদ্দিন, সৈয়দপুর উপজেলা শাখার কৃষক লীগ সভাপতি আব্দুস সবুর আলম, চিরিরবন্দর ঘুঘুরাতলী বাজাজ মাঠ প্রোপাইটর মোঃ শরিফুল ইসলাম, সমাজসেবক মোঃ তৌফিক হাসান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোখলেছুর রহমান শাহ্,সরদার মুনিম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আ: আলিম, বরকত ট্রেডার্স ম্যানেজার মোঃ মামুন উর রশিদ মামুন,শাহী সাফি হোমিও চিকিৎসক ডা: শাহেদ হোসেন শাহ্ ফকির, সাংবাদিক এনামুল মবিন(সবুজ),ডাঙ্গারহাট ডিসক্যাবল ব্যবসায়ী মোঃ ফারুক হোসেন নারী উন্নয়ন ফোরামের সকল সদস্য এবং দুরের ও কাছের ফুটবল প্রেমী দর্শকবৃন্দ।

খেলা শুরুর আগে দু‘দলের খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় এবং বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

আজকের ফাইনাল খেলায় লালমনিরহাট স্পোর্টিং ক্লাব বনাম দিনাজপুর মনিং ফুটবল দল এর খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে রানার্স আপ ও চ্যাম্পিয়ন দলের মধ্যে ট্রফি তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দরা।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও