দিনাজপুর চিরিরবন্দরে গ্রীনল্যান্ড ফুটবল টুর্নামেন্ট-২২ এর ফাইনাল খেলার পরে পুরস্কার বিতরণ 

ডিসেম্বর ২৪ ২০২২, ১৭:৫০

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর চিরিরবন্দর উপজেলার ৩নং ফতেজংপুরে এসো যুবক খেলা করি মাদক মুক্ত দেশ গড়ি এই প্রতিপাদ্য কে সামনে রেখে গ্রীনল্যান্ড ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে হাসিমপুর মোল্লা পাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে চম্পাতলী উদীয়মান ক্লাব ও পাঠাগারের সভাপতি এম.রফিকুল ইসলাম (রফিক)এর সভাপতিত্বে চম্পাতলী উদীয়মান ক্লাব ও পাঠাগার কর্তৃক আয়োজিত ৮ টিমের গ্রীনল্যান্ড ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা নিবার্হী অফিসার(ইউএনও)মোঃ খালিদ হাসান।

ফাইনাল ফুটবল টুর্নামেন্টে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,৩নং ফতেজংপুর ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ লুনার, চিরিরবন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানু,৩নং ইউনিয়ন আওয়ামীর সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ বাদল,পল্লী বিদ্যুৎ ঠিকাদার আলহাজ্ব মোঃ আতিকুর রহমান আতিক,হাসিমপুর মোল্লা পাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন,হাসিমপুর মোল্লা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ ওয়াহিদা বেগম।

চম্পাতলী উদীয়মান ক্লাব ও পাঠাগার এর সভাপতি এম.রফিকুল ইসলাম বলেন, এসো যুবক খেলা করি মাদক মুক্ত দেশ গড়ি এই প্রতিপাদ্য কে সামনে রেখে চম্পাতলী উদীয়মান ক্লাব ও পাঠাগার কর্তৃক গ্রীনল্যান্ড ফুটবল টুর্নামেন্ট সামনেও অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ। আমরা চাই যুব সমাজ খেলাধুলাও ভালো কাজে নিজেদের নিয়োজিত রাখুক। খেলায় হার-‌জিৎ থাকবেই আপনারা ফুটবলপ্রেমীদের ভালো খেলা উপহার দেবেন। খেলার মান সমুন্নত রাখতে তারুণ্য ও যুব সমাজকে খেলাধুলার মাধ্যমে একটি সুস্থ সুন্দর জাতি বিনির্মাণে অবদান রাখার জন্য সকলকে আহ্বান করছি।

উপজেলা নিবার্হী অফিসার মোঃ খালিদ হাসান বলেন,যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করা উচিত। চম্পাতলী উদীয়মান ক্লাব ও পাঠাগার এর সকল সদস্য ও গ্রীনল্যান্ড সি.এন্ড.এফ এজেন্সিকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ এমন সুন্দর উদ্যোগ নেয়ার জন্য। আজ আমরা গর্ব করে বলতে পারি খেলাধুলায় বাংলাদেশ পিছিয়ে নেই। খেলাধুলা মানবিক মূল্যবোধ ও মেধা বিকাশের অন্যতম মাধ্যম। তাই সব শ্রেণি-পেশার মানুষকে খেলাধুলার মান উন্নয়নে এগিয়ে আসতে হবে। শিক্ষার্থীদের স্মার্টফোনের আসক্তি কমিয়ে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। তবেই আগামী দিনে আমরা সুস্থ ও মেধাসম্পন্ন জাতি উপহার পাব। আধুনিক,নিরাপদ ও মাদকমুক্ত দেশ গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে। তবেই বাংলাদেশ সারা বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে।

৩নং ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ লুনার বলেন, চম্পাতলী উদীয়মান ক্লাব ও পাঠাগার এর সকল সদস্য ও গ্রীনল্যান্ড সি.এন্ড.এফ এজেন্সিকে আমার পক্ষ থেকে অনেক ধন্যবাদ এমন খেলা আয়োজন করা জন্য। আমাদের নতুন প্রজন্মকে মাদক,সন্ত্রাস, জঙ্গিবাদ মুক্ত করতে খেলাধুলার বিকল্প নেই। নতুন প্রজন্মকে মাঠমুখি করতে খেলাধুলার প্রসার ঘটাতে হবে। খেলাধুলার পাশাপাশি চম্পাতলী উদীয়মান ক্লাব ও পাঠাগার এর সদস্যরা এলাকায় আরো ভালো কাজ করুক আমি তাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, চম্পাতলী উদীয়মান ক্লাব ও পাঠাগার এর সহ-সভাপতি মোঃ রবিউল ইসলাম,সহ-সভাপতি মোঃ ফরহাদ হোসেন(সবুজ),সহ-সভাপতি মোঃ মাজেদুর রহমান(জুয়েল),সহ-সভাপতি মোঃ আব্দুল সালাম, সাধারণ সম্পাদক মোঃ মাজেদুর রহমান(নয়ন),যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ মাহাফুজ হোসেন(বাদল) সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক এনামুল মবিন(সবুজ),প্রচার সম্পাদক মোঃ নূরজামাল, সহ- প্রচার সম্পাদক মোঃ এরশাদ আলী(বাবু), অর্থসম্পাদক মোঃ ওবায়দুল রহমান(শ্যামল), সাংস্কৃতিক সম্পাদক এনামুল নাঈম(সুমন),সহ- সংস্কৃতিক সম্পাদক মোঃ হিরোসহ চম্পাতলী উদীয়মান ক্লাব ও পাঠাগারের কমিটির সদস্য এবং দুরের ও কাছের ফুটবল প্রেমী দর্শকবৃন্দ।

খেলা শুরুর আগে দু‘দলের খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় এবং বেলুন উড়িয়ে আতশবাজি ফুটিয়ে খেলা শুরু করা হয়।

আজকের ফাইনাল খেলায় রংপুর স্পোর্টিং ক্লাব বনাম দিনাজপুর মনিং ফুটবল দল এর খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে রানার্স আপ ও চ্যাম্পিয়ন দলের মধ্যে ট্রফি তুলে দেন প্রধান অতিথি ও চম্পাতলী উদীয়মান ক্লাব ও পাঠাগারের সভাপতি এবং অতিথিবৃন্দরা।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও