ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গীতে বঙ্গবন্ধুর জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

মার্চ ১৭ ২০২১, ২১:০২

Spread the love

জেলা প্রতিনিধিঃ বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার (১৭ই মার্চ) সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বর হতে একটি র্যালি বের হয়। র্যালিটি চৌরাস্তা হয়ে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে গিয়ে শেষ হয়।তারপর সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।

পরে কেক কেটে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোহা যোবায়ের হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন ঠাকুরগাঁও ২ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান মোঃ আলী আসলাম জুয়েল, সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রবীর কুমার রায়,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন,থানার তদন্ত ওসি আব্দুস সবুর, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার মোফাজ্জল হোসেন মন্ডল, উপজেলা প্রকৌশলী মাইনুল ইসলাম,মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সোবহান, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও উপজেলা আওয়ামী লীগের সকল স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও