দিনাজপুর বিরলে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২১ উদযাপন।

অক্টোবর ০৬ ২০২১, ২০:৩১

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর বিরলে “সবার জন্য প্রয়োজন, জন্ম ও মৃত্যুর পরপরই নিবন্ধন” প্রতিপাদ্যে নিয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ।

আজ বুধবার (৬ অক্টোবর) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল ওয়াজেদ এর সভাপতিত্বে উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোস্তাফিজার রহমান এর সঞ্চালনায় দিনাজপুর বিরল উপজেলা প্রশাসনে আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় হলরুমে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২১ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২১ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা প্রোগ্রামার(এটুআই) মোঃ জাকির হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার রাবেয়া বেগম, শহরগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান(মুরাদ), মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সুফিয়া নাহার (মঞ্জু), থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন, ফরক্কাবাদ ইউনিয়ন পরিষদের সচিব আবু সাদাৎ (রিপন), মঙ্গলপুর ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা শামিম আহমেদ প্রমূখ।

জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২১ উপলক্ষ্যে আলোচনা সভায় জন্ম ও মৃত্যু নিবন্ধন প্রক্রিয়া, জন্ম ও মৃত্যু নিবন্ধনে উৎসাহিত করা, প্রয়োজনীয় কাজে জন্ম ও মৃত্যু নিবন্ধনের ব্যবহার সম্পর্কে আলোচনা তুলে ধরেন বক্তারা।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও