দিনাজপুরে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আনোয়ার হোসেন,বিপিএম,পিপিএম (বার)

মে ২৫ ২০২২, ১০:৫৮

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আনোয়ার হোসেন, বিপিএম, পিপিএম(বার)।

গত ২৩ মে রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে রংপুর বিভাগের- ২০২২ সালের এপ্রিল মাসের মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম এর সভাপতিত্বে সকল ইউনিট সমূহের আইন-শৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতি মূল্যায়ন করেন এবং বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এই মূল্যায়নে দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম,পিপিএম (বার) এপ্রিল-২২ মাসের আইন-শৃঙ্খলা বিষয়ক এবং প্রশাসনিক ক্ষেত্রে প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসাবে নির্বাচিত হন।

উল্লেখ্য যে, অত্র জেলায় তিনি ২০২২ সালে পরপর চার বার (জানুয়ারি,ফেব্রুয়ারি,মার্চ,এপ্রিল) সহ দিনাজপুর জেলায় দায়িত্বভার গ্রহণ করার পর থেকে অদ্যাবধি পর্যন্ত তাহার কর্মকালীন সময়ে সর্বমোট ১৪ বার অত্র রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে বিবেচিত হয়েছেন।

এই মূল্যায়ন সভায় কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ পুলিশ সুপার কে শুভেচ্ছা জানান রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য,বিপিএম।

দিনাজপুর পুলিশ সুপার জেলায় যোগদানের পর প্রতি মাসে থানায় অপরাধ সভা, মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল,সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা,অপরাধ নিয়ন্ত্রন,দক্ষতা, কতর্ব্য নিষ্ঠা,সততা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও