বালিয়াডাঙ্গীতে মহান বিজয় দিবস উদযাপিত ত

ডিসেম্বর ১৬ ২০২২, ২৩:৩২

Spread the love

জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়। দিনের প্রথম প্রহরে বালিয়াডাঙ্গী কেন্দ্রীয় স্মৃতিসৌধে শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, বালিয়াডাঙ্গী থানা পুলিশ, উপজেলা আওয়ামীলীগ ও মহিলা আওয়ামীলীগ সহযোগী সংগঠন ও উপজেলা বিএনপি সহ বিভিন্ন সামাজিক সংগঠন এতে অংশ নেয়।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার এর সভাপতিত্বে বালিয়াডাঙ্গী ক্রিড়া সংস্থা মাঠে বর্ণাঢ্য কুচকাওয়াজ এবং শারীরিক কসরত প্রদর্শন করেন বালিয়াডাঙ্গী থানা পুলিশ, আনসার, বিএনসিসি, স্কাউট ও বিভিন্ন স্কুল-কলেজের ছাত্রছাত্রী অংশ নেয়।
প্রদর্শন শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়,এবং মুক্তিযোদ্ধা গণ কে একটি করে ত্রাণের কম্বল ও একটি করে গামছা উপহার দেন উপজেলা প্রশাসন।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলী আসলাম জুয়েল।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি প্রবীর কুমার রায়, জেলা পরিষদের সদস্য সফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও