স্বাধীনতাবিরোধী অপশক্তি ও ধর্মান্ধরা এখনো দেশে সক্রিয় রয়েছে-মনোরঞ্জন শীল,এমপি

মার্চ ২৬ ২০২৩, ১৫:৪৭

Spread the love

এনামুল মবিন সবুজ,জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর কাহারোলে মুক্তিযোদ্ধাদের প্রতি সন্মাননা উপহার প্রদান ২৬ মার্চ উপলক্ষ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহন কারী কুচকাওয়াজ, ক্রীড়া প্রতিযোগিতা অংশগ্রহন কারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত।

রোববার (২৬ মার্চ) সকালে কাহারোল উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার নাইম হাসান খান এর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল(এমপি)।

এমপি গোপাল বলেন, বাঙালি জাতির হাজার বছরের সবচেয়ে বড় অর্জন হলো পৃথিবীর বুকে বাংলাদেশকে একটি স্বাধীন ও সার্বভৌম জাতিরাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করা। কিন্তু যে স্বাধীনতাবিরোধী অপশক্তি ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল ও বাংলাদেশের স্বাধীনতা মেনে নেয় নি, সেই স্বাধীনতাবিরোধী অপশক্তি ও ধর্মান্ধরা স্বাধীনতার ৫২ বছর পরেও দেশে সক্রিয় রয়েছে। তারা দেশবিরোধী নানা ষড়যন্ত্র লিপ্ত। দেশের সুনামহানি ও উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে তারা নানান পায়তারা চালাচ্ছে। এদের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার পুলেন চন্দ্র রায়, বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, সাধারন সম্পাদক আব্দুল লতিফ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও