বালিয়াডাঙ্গীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মার্চ ২৮ ২০২৩, ১১:২০

Spread the love

নুর আলমঃ ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় রোববার (২৬শে মার্চ) যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে দিবসের শুরুতে ০৮ঃ৩০মিঃ মুক্তিযুদ্ধের স্মারক কেন্দ্রীয় স্মৃতিসৌধে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে শহীদদের স্মরণে উপজেলা প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন। সকালে পাইলট স্কুলের ঈদগা মাঠে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের ডিসপ্লেসহ অন্যান্য অনুষ্ঠান প্রদর্শিত হয়।

পরে সকাল ১১টায় একই মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপুল কুমার রায় সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা ও পুরষ্কার বিতরণ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল । সেলিনা জাহান লিটা ও ইয়াসিন আলী,উপজেলা আ’লীগ সভাপতি সইদুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম,পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল আনাম ডন এবং কৃষি সাজ্জাদ হোসেন ওসি (তদন্ত) মামুন শাহ বালিডাঙ্গী উপজেলার আনছার কমান্ডার সাহারা খাতুন সাবেক উপজেলার চেয়ারম্যান প্রবীর কুমার রায় ও সাবেক উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম

এছাড়াও বীর-মুক্তিযোদ্ধারা, বীরাঙ্গনা সহ বিভিন্ন রাজনৈতিক নেতা-কর্মী,কর্মকর্তা ও সাংবাদিকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও