ডাক্তার, নার্স ও স্বাস্হ্যকর্মীদের জন্য বাস উপহার দিলেন চট্টগ্রাম চেম্বারের পরিচালক

এপ্রিল ২৫ ২০২১, ১৫:১৯

Spread the love

মো: রনি আনোয়ার, চট্টগ্রাম জেলা প্রতিনিধি: চট্টগ্রাম চেম্বার পরিচালক ও চট্টগ্রাম মেট্টোপলিটন কমিউনিটি পুলিশের সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপনের নিজ অর্থায়নে বাংলাদেশ ইন্সটিটিউট অব ট্টপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিস, চট্টগ্রামে কর্মরত ডাক্তার, নার্স ও স্বাস্হ্য কর্মীদের যাতায়াতের সুবিধার্থে ডা: নাসিরের হাতে বাসের চাবি হস্তান্তর করে সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন মানবতার ফেরিওয়ালা অহিদ সিরাজ চৌধুরী স্বপন।

গত শুক্রবার (২৩ এপ্রিল) বিকাল ৩ ঘঠিকায় চট্টগ্রাম এম আজিজ স্টেডিয়াম মূল ফটকের সামনে বাস হস্তান্তর করেন। এর ফলে চলমান পরিস্হিতিতে গণপরিবহন চলাচল নিষিদ্ধ হলেও বি আইটি আইডি, চট্টগ্রামে কর্মরত ডাক্তার নার্স ও স্বাস্হ্য কর্মীদের যাতায়াতের কোন অসুবিধা হবেনা। এ সময় উপস্হিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো: রেজা, বিশিষ্ট হাজী মোহাম্মদ শফি ও বিভিন্ন গনমাধ্যমের কর্মীগণ। সাধারণ ছুটির কারণে গণ পরিবহন বন্ধ থাকায় কর্মস্হলে যাতায়াত করতে বিপাকে পড়তে হচ্ছে চিকিৎসক ও স্বাস্হ্য কর্মীদের।

এতে করে বাংলাদেশ ইন্সটিটিউট অব ট্টপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিস,চিকিৎসক সেবা ব্যঘাত ঘটতে পারে। তাই সমস্ত চিকিৎসক ও স্বাস্হ্য কর্মীদের এই বাসের মাধ্যমে ভোগান্তি কমে যাবে বলে মনে করেন উপস্হিত অতিথিগণ। এর ফলে এই সুবিধা ভোগ করতে পারবেন চিকিৎসক ও স্বাস্হ্যকর্মীরা।করোনা ভাইরাস প্রার্দুভাবের মধ্যে ছুটির কারনে গণ পরিবহন বন্ধ থাকায় ভোগান্তিতে পড়ছেন চিকিৎসক ও স্বাস্হ্যকর্মীরা। এতে করে সময় মত কর্মস্হলে যেতে ভোগান্তি দূর করতে এ উদ্যোগ নিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক করোনা সম্মুখ যোদ্ধা মানবতার ফেরিওয়ালা অহিদ সিরাজ চৌধুরী স্বপন।২৪ ঘন্টা এ সুবিধা পাবেন চিকিৎসক ও স্বাস্হ্য কর্মীরা।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও