বালিয়াডাঙ্গীতে জেলা প্রশাসন কর্তৃক আরোপিত লকডাউন বাস্তবায়নে মাঠে ইউএনও

জুন ২৫ ২০২১, ১১:৩৩

Spread the love

নুর আলম জেলা -প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলা প্রশাসন কর্তৃক আরোপিত ৭ দিনের ২৪ থেকে ৩০ জুন বিধিনিষেধ-লকডাউন বাস্তবায়নে করোনা সংক্রমণ প্রতিরোধ, সামাজিক দূরত্ব বজায় রাখা, জনসমাগম অপসারণ, সরকারি বিধিবিধান বাস্তবায়ন এবং সর্বোপরি জনমানুষের কল্যাণার্থে বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসন সাধ্যমতো সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার যোবায়ের হোসেন জানান, সবাই নিজ নিজ দায়িত্বটুকু পালন করলেই সরকার তথা প্রশাসনের জন্য মানুষকে যথাযথ ও সময়োপযোগী সেবা প্রদান সহজ ও মসৃণ হয়ে যাবে। করোনা পরিস্থিতি মোকাবেলায় উপজেলা প্রশাসনকে সহযোগিতা করার জন্য সকলের নিকট অনুরোধ করছি।

সরকার ও জেলা প্রশাসন কর্তৃক আরোপিত বিধিনিষেধ বাস্তবায়নে আজ বালিয়াডাঙ্গী বাজার, লাহিড়ী হাট, বারঢালি বাজার, কালমেঘ বাজার, হলদিবাড়ি বাজার, কাঁচকালি বাজার, বোয়ালধার বাজার, ডাঙ্গী বাজার, জাউনিয়া বাজারসহ উপজেলার বিভিন্ন জায়গায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এ সময় উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট যোবায়ের হোসেন, ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিভিন্ন অনিয়মের দায়ে ৮টি মামলায় ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

মোবাইল কোর্টে পরিচালনার সময় বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি), থানার পুলিশ সদস্যগণ, আনসার সদস্যগণ এবং উপজেলা প্রশাসনের স্টাফগণ সাথে থেকে সহযোগিতা করেছেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও