সালাম মূর্শেদী সেবা সংঘের (তেরখাদা শাখা) উদ্যোগে মাক্স বিতরণ

জুলাই ১০ ২০২১, ০৯:২৯

Spread the love

সাগর কুমার বাড়ই , তেরখাদা, খুলনাঃ ৯ ই জুলাই শুক্রবার খুলনা জেলার আওতাধীন তেরখাদা উপজেলা র অদুরে এম, পি সালাম মূর্শেদী খুলনা – ৪ আসনের ( তেরখাদা শাখা ) সেবা সংঘের উদ্যোগে সকাল ১১টায় শেখপুরা বাজার সহ অন্যান্য স্থানে মাক্স বিতরণ করা হয়।

সালাম মূর্শেদী সেবা সংঘের ১৫ সদস্য বিশিষ্ট একটি সেবা টিম অক্লান্ত পরিশ্রম করে রৌদ্রের তীব্র তাপ দাহ ও ভ্যাপসা গরম উপেক্ষা করে শেখপুরা বাজার সহ অন্যান্য স্থানে ও সাধারণ মানুষের কাছে পৌছে ১০০০ ( এক হাজার ) মাক্স বিতরণ করেন।

সালাম মূর্শেদী সেবা সংঘের ১৫ সদস্য বিশিষ্ট সেবা সংঘটি মাক্স বিতরণ করার সময় সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাসের হাত থেকে বাঁচার জন্য প্রয়োজনীয় তথ্য গুলো তুলে ধরেন ।এছাড়া শেখপুরা বাজারের প্রতিটি দোকানে দোকানে গিয়ে সালাম মূর্শেদী সেবা সংঘের সদস্য বৃন্দ মাক্স বিতরণ করেন ।

তাছাড়া পথচারীদের মাঝে ও মাক্স বিতরণ কালে মহামারী করোনা ভাইরাসের হাত থেকে বাঁচার জন্য আচরণ বিধি মেনে চলতে বলা হয় ।

মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা করার লক্ষ্যে সালাম মূর্শেদী সেবা সংঘের উদ্যোগ মাক্স বিতরণ শেষে শেখপুরা বাজার চত্বরে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় শারাফাত শেখের সভাপতিত্বে আনিচুল হকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং আজগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বাদশা মল্লিক ।

করোনা ভাইরাসের উপর আলোকপাত করে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাদশা মীর , মোঃ আকিজ উদ্দিন , শোভন শেখ , মোঃ রনি ফকির , হাসিবুর রহমান , অনিক , আব্দুর রাজ্জাক মোল্লা , জাহিদুল মৃধা সহ আরো অনেকে ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও