দিনাজপুর চিরিরবন্দরে সাংবাদিক মানিক এর উপর দুর্বৃত্তদের হামলা

জানুয়ারি ১১ ২০২৩, ২১:০৬

Spread the love

এনামুল মবিন(সবুজ)স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর চিরিরবন্দরে আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ মানিক হোসেনের ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। জরুরি সেবা ৯৯৯-এ খবর পেয়ে পুলিশ তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গত মঙ্গলবার ১০ জানুয়ারী বিকেলে চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর বাজারে এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, সাংবাদিকতার পাশাপাশি মোঃ মানিক হোসেন ব্যবসার সঙ্গে সম্পৃক্ত। গত ৮ জানুয়ারি ‘প্রসূতির পেটে তোয়ালে রেখে সেলাই, ২৪ দিন পর অপসারণ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশের জেরে আজ বিকেলে তাঁর ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তাঁরা দোকান থেকে নগদ প্রায় ১ লাখ টাকা নিয়ে যায়।

হামলাকারীদের মধ্যে মুন্সিপাড়ার বাসিন্দা মোস্তাক হোসেন(৪২), মেহেদী হাসান(২৫), মিস্টার হোসেন (৩৮), মেরিনা খাতুনসহ (৩৪) অজ্ঞাতনামা আরও পাঁচ-ছয়জনের কথা অভিযোগে উল্লেখ করেন সাংবাদিক মানিক হোসেন।

সংবাদকর্মীর উপর অতর্কিত এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেছেন জেলা ও উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা। নাহলে তার মানবন্ধন কর্মসূচি পালন করবে বলে জানা যায়।

আহত সাংবাদিক মানিক হোসেন বলেন, তাঁরা হত্যার উদ্দেশ্যই দেশীয় অস্ত্র দিয়ে আমার উপর আঘাত করে। এই সন্ত্রাসী ও মাদকসেবিদের আতংকে আমি ও আমার পরিবারের জীবন ঝুঁকিতে রয়েছি। তাই দ্রুত দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি।

চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ বজলুর রশিদ বলেন, এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। দোষীদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসতে চেষ্টা চলছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও