রূপসা উপজেলায় মহা রাম নবমী পূজা ~২০২৩ অনুষ্ঠিত

মার্চ ৩১ ২০২৩, ২৩:৪৮

Spread the love

সাগর কুমার বাড়ই , ভ্রাম্যমান প্রতিনিধি , খুলনাঃ খুলনা জেলার রূপসা উপজেলার ডোবা নবারুন যুব সংঘের আয়োজনে গত ৩০ শে মার্চ ~২০২৩ ইং ১৫ ই চৈত্র বৃহস্পতিবার ডোবা বাজারের মন্দির প্রাঙ্গনে প্রথম বারের মতো শ্রী শ্রী মহা রাম নবমী পূজা অনুষ্ঠিত হয় ।

বিশ্ব শান্তি ও মানব কল্যান কামনায় ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ১৪ জন পুরোহিতের সমন্বয়ে অগ্নি যজ্ঞের মাধ্যমে শ্রী শ্রী রামনবমী ~২০২৩ পূজা অনুষ্ঠিত হয় ।

খুলনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম খালেদীন রশিদী সুকর্ন ৩০ শে মার্চ সন্ধ্যায় শ্রী শ্রী মহা রাম নবমী পূজা ~২০২৩ অনুষ্ঠান পরিদর্শন করেন ।

এসময় তিনি বলেন ,বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের সকল কর্মকান্ডে উন্নয়ন সাধন করে বাংলাদেশের সনাতন ধর্মালম্বীদের সকল ধর্মীয় কর্মকান্ডের কঠোর নিরাপত্তা দিয়ে ধর্মীয় কাজের সাহায্য সহযোগিতা করে আসছে ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে।দেশের সর্বক্ষেত্রে যে পরিমাণ উন্নয়নমূলক কাজ হয়েছে অতীতে কোনো সরকারের আমলে এত উন্নয়ন হয়নি।পুনরায় মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানান তিনি ।

এসময় খালেদীন রশিদী সুকর্নের সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চঞ্চল কুৃৃমার মিত্র, প্রচার সম্পাদক আঃ গফুর খান, জেলা শ্রমিকলীগ নেতা শেখ মোঃ মারুফ হোসেন, আওয়ামীলীগ নেতা গোপাল উপজেলা শ্রমিক লীগের নেতা আশরাফ আলী রাজ, আওয়ামীলীগের নেতা সুব্রত বাকচী, জেলা ছাত্রলীগ নেতা হামীম কবীর রুবেল, রতন মন্ডল,খাঁন জাহিদ হাসান, রিয়াজুল ইসলাম রিয়াজ, জেলা ছাত্রলীগ নেতা খাঁন আরাফাত হোসেন, যুবলীগ নেতা আঃ রশিদ শেখ, ছাত্রলীগ নেতা বাধন হালদার, শেখ রাসেল, শিমুল দেবনাথ, রুদ্রনীল শুভ, শাহনেওয়াজ নান্নু, সোহেল রানা এসময় ডোবা রামনবমী পূজা কমিটির পক্ষে উপস্থিত ছিলেন রামনবমী পূজার প্রধান উদ্যোক্তা ও সার্বিক সহযোগিতায় সুজন বাকচী, পংকজ শীল , শিক্ষক রাজীব মহলী, লিটন বাকচী, বরুন কুৃমার দাস, গৌরাঙ্গ অধিকারী, বিকাশ দাস, পরিতোষ অধিকারী, রমেশ দাশ, অধির, হিটলার , রমেশ বিশ্বাস, নেপাল মিহিলী, নির্মল সরদার , সরোজিৎ বিশ্বাস সহ রূপসা উপজেলার সনাতন ধর্মালম্বীদের সকল রাম ভক্ত বৃন্দ ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও