ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গীতে ১৫০০ পিস ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা গ্রেফতার

মে ১০ ২০২৩, ২১:২৭

Spread the love

জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ১৫০০ পিস ইয়াবাসহ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল মনসুরকে আটক করেছে ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল।

আজ ৯ মে মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে উপজেলার ভানোর ইউনিয়নের কাঁচকালী বাজারে ওই নেতার সার ও কীটনাশকের দোকান থেকে তাঁকে গ্রেফতার করা হয়। এ সময় তাঁর কাছ থেকে ১৫০০ পিস ইয়াবা পাওয়া যায়।
মঙ্গলবার রাত ৯টায় ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ গণমাধ্যমেকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগ নেতা আল মনসুর উপজেলার দুওসুও ইউনিয়নের মাষ্টার পাড়া গ্রামের সফিউল ইসলাম অরফে (গোলাম রব্বানী) মাস্টারের ছেলে।

ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পরিদর্শক ফরহাদ আকন্দ বলেন, ‘বিশ্বস্ত সংবাদের ভিত্তিতে বিকেলে আমরা টিমসহ ভানোর ইউনিয়নের কাঁচকালী বাজারে তাঁর সার ও কীটনাশক দোকানে অভিযান পরিচালনা করি। এ সময় একটি ব্যাগে ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

উপস্থিত লোকজনের সামনে আওয়ামী লীগের ওই নেতা মাদক রাখার বিষয়টি স্বীকার করেছেন, যার ভিডিও আমাদের নিকট রয়েছে।’

ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সৌমিক রায় জানান, মাদক কারবারের সঙ্গে বরখাস্ত হওয়া সেনাসদস্য আলিমুদ্দিনের ছেলে ফারাজ উদ্দীন জড়িত আছে বলে ইয়াবা উদ্ধারের সময় স্বীকার করেছেন আল মনসুর। ফারাজ উদ্দীন উপজেলার আমজানখোর ইউনিয়নের বাসিন্দা। তাঁকে ধরা যায়নি।

এ ঘটনায় আল মনসুর ও ফারাজ উদ্দীনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বালিয়াডাঙ্গী থানায় মামলা করা হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, মামলা হয়েছে আগামীকাল বুধবার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও