জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা দাবি বঙ্গবীর কাদের সিদ্দিকীর সমর্থন

অক্টোবর ২৫ ২০১৮, ২৩:৩৪

Spread the love

ডা. কামাল হোসেনের বেইলি রোডের বাসায় বৈঠক শেষে বের হয়ে বঙ্গবীর কাদের সিদ্দিকী সাংবাদিকদের জানালেন, তিনি জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের সঙ্গে চলতে চান। ঐক্যফ্রন্টের সাত দফা দাবির প্রতিও সর্মথন জানান কৃষক শ্রমিক জনতা লীগের এই শীর্ষ নেতা। তবে ঐক্যফ্রন্টে যোগ দেবেন কিনা এবিষয়ে কোনো কথা হয়নি বলে জানান তিনি। দেশের অস্থিতিশীল পরিস্থিতিতে একটা জাতীয় ঐক্য প্রয়োজন ছিল মন্তব্য করে ড. কামালকে শুভকামনা ও সরকার জাতীয় ঐক্যের জনপ্রিয়তায় ভীত বলেও মন্তব্য করেন কাদের সিদ্দিকী।

কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বলেন, ড. কামাল হোসেনের আমন্ত্রণে দলের সভাপতিসহ আমরা তার বাসায় এসেছি।
বৃহস্পতিবার রাত ৮টায় ড. কামাল হোসেনের বাসায় এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে তার সঙ্গে ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতীক ও সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম দেলোয়ার। গণফোরামের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, দলের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসিন মুন্টু, নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ, প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক, যুগ্ম সাধারণ সম্পাদক আ অ ম শফিক উল্লাহ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও