সুস্থ দেহ , সুস্থ মন এবং সবল দেহ গঠনে ক্রীড়ার বিকল্প নেই-আব্দুস সালাম মুর্শেদী এমপি

মার্চ ১৫ ২০২৩, ২১:০৩

Spread the love

ভ্রাম্যমান প্রতিনিধি , খুলনাঃ খুলনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য  আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় সমান গুরুত্ব দিয়ে শিক্ষার্থীদের মনোনিবেশ করাতে হবে।

শিক্ষার্থীরা সাংস্কৃতিক অঙ্গনে যুক্ত থাকলে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক থেকে দূরে থাকবে।

তিনি বলেন , সুস্থ দেহ , সুস্থ মন এবং সবল দেহ গঠনে ক্রীড়ার বিকল্প নেই।তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ গণতন্ত্রের অগ্রযাত্রার মহান সারথি আজকের প্রজন্মের শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের সচ্চরিত্র আদর্শবান হিসেবে গড়ে তুলে আগামী দিনে বাংলাদেশকে নেতৃত্ব দেয়ার যোগ্যতা অর্জন করাতে হবে।

বিশ্বের বুকে বাংলাদেশ কে আধুনিক রাষ্ট্র হিসেবে মাথা উঁচু করে দাঁড়াতে শিক্ষার্থীদের তৈরি করতে হবে।তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার পাশাপাশি শিশুদের ক্রীড়ায় মনোনিবেশ করতে পর্যাপ্ত অর্থ বরাদ্দ দিয়ে শিক্ষার্থীদের ক্রীড়া ও সাংস্কৃতিক বান্ধব করে গড়ে তুলেছেন।

সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী ১৫ মার্চ ~ ২০২৩ ইং বুধবার সকালে ওলামা মাশায়েখদের সাথে মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়।

বিকেল ৩টার দিকে কুশলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে ২দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এবং বিকেল ৫ টায় উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

ওলামা শায়েখদের সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান এবং কুশলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি লস্কর মনিরুজ্জামান।

এসব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও তেরখাদা প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক মোঃ শারাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খাঁন, থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল আলম, জেলা আওয়ামী লীগ সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এফ এম অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক কে আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগ সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন মুকুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক মোঃ মোতালেব হোসেন, রূপসা উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ ইমদাদুল হক ও মোঃ আসাদুজ্জামান।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তৃতা করেন কুশলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন, প্রধান শিক্ষক কাজী রফিকুল ইসলাম কালাম, আওয়ামী লীগ নেতা শেখ তবিবুর রহমান , মোল্লা জিয়াউর রহমান, উপজেলা কৃষক লীগ সভাপতি এস এম নাজমুল ইসলাম, স্বেচ্ছাসেবক নেতা আনিসুল হক, শ্রমিক লীগ নেতা মোঃ জিল্লুর রহমান নান্নু, যুবনেতা মোঃ মিল্টন হোসেন, কাজী বিপ্লব হোসেন, ছাত্রনেতা শেখ মোঃ হোসাইন আহমেদ।

অনুষ্ঠানে এছাড়া বিভিন্ন পর্যায়ের ব্যক্তির বর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও