আলোকডিহি ইউপির সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করে যাবো- এম রফিকুল ইসলাম

ফেব্রুয়ারি ০৪ ২০২৪, ১৫:৩৪

Spread the love

এনামুল মবিন(সবুজ)জেলা প্রতিনিধি দিনাজপুরঃ শীতার্ত মানুষদের উষ্ণতার পরশ দিতে দিনাজপুর চিরিরবন্দর উপজেলার ১২নং আলোকডিহি ইউনিয়নের ১২০০ দরিদ্র ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন গ্রীনল্যান্ড ব্লগ এন্ড টাইলস ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান এম রফিকুল ইসলাম(রফিক)।

শনিবার (৩ ফেব্রুয়ারী) সকালে চিরিরবন্দর উপজেলার ১২নং আলোকডিহি ইউপির গ্রীনল্যান্ড ব্লগ এন্ড টাইলস ইন্ডাস্ট্রিজ চত্বরে চেয়ারম্যান এম রফিকুল ইসলাম(রফিক) আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে মোঃ শফিকুল আলম শাহ্ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা নিবার্হী অফিসার(ইউএনও) এ কে এম শরীফুল হক।

প্রধান অতিথি উপজেলা নিবার্হী অফিসার এ কে এম শরীফুল হক বলেন, প্রচন্ড শীতের মধ্যে একটি উষ্ণতার পরশ ফুটিয়ে দেয়ার এ আয়োজন। গ্রীনল্যান্ড কে আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই। এই আয়োজনটি চিরিরবন্দর উপজেলার সকল ব্যবসায়ি গুরুত্ব দিলে এই অঞ্চলে যে তীব্র শীত সেই শীতে মানুষ কষ্ট পাবেনা এটা আমরা আসা রাখি। পরিবেশ বান্ধব যে ইটের ব্যবসা হচ্ছে চিরিরবন্দরসহ সমগ্র বাংলাদেশে এই ব্লক এর ব্যবহার একটা সময় বাড়বে।

গ্রীনল্যান্ড ব্লগ এন্ড টাইলস ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান এম রফিকুল ইসলাম(রফিক) বলেন, শীতার্ত মানুষের গায়ে শীতবস্ত্র জড়িয়ে তার মুখে হাসি ফোটানোর চেয়ে আনন্দের আর কী হতে পারে? এর মাধ্যমে প্রকাশ পায় মানুষের প্রতি আমাদের মমত্ব ও ভালোবাসার। অসহায়দের সাহায্যে এগিয়ে আসার মাধ্যমেই রচিত হবে মানবিক সেতুবন্ধন। আমাদের সামান্য সহযোগিতা তাদের জীবনে এনে দিতে পারে এক টুকরো সুখ। অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব ‘মানুষ মানুষের জন্য’। শীতবস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে ১২নং আলোকডিহি ইউনিয়নবাসীর সকল সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করে জাবো ইনশাল্লাহ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চিরিরবন্দর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রুনাল্ট চাকমা, চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ(ওসি) আবুল হাসানাত খান, দশমাইল হাইওয়ে থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ তরিকুল ইসলাম।

এসময় মোহাম্মদ আইয়োব আলী,মোঃ আব্দুল মজিদ, সাংবাদিকসহ বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও