বরিশালে পুনরায় বন্ধ হতে পারে শপিংমল, দোকানপাট

বরিশাল: বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে করোনা ভাইরাস পরিস্থিতিতে ব্যবসা-বাণিজ্য চালু রাখা/বন্ধ করার বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে বরিশাল জেলা প্রশাসনের সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাজিব আহমেদ, বিএমপি’র উপ কমিশনার (সাউথ) মোঃ মোক্তার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন, বিস্তারিত »»

বরিশালে কর্মহীনদের আর্থিক সহায়তা প্রদান,পাবে ১ লাখ ৩০ হাজার কর্মহীন

আগমনী ডেস্ক:  মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে সরাসরি প্রধানমন্ত্রীর নগদ আর্থিক সহায়তা  পেয়েছেন বরিশালের ১২৬ জন কর্মহীন দরিদ্র। আজ দুপুর ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এদের ৫জনকে মোবাইল ব্যাংকিং নগদের মাধ্যমে আড়াই হাজার টাকা করে অর্থ সহায়তা দেয়া হয়। এই ৫জন সহ জেলায় আজ প্রথম দিন ১২৬জনকে এই অর্থ সহায়তা দেয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক।জেলায় মোট বিস্তারিত »»

বরিশালে ১ লাখ ৩০ হাজার কর্মহীন পাবে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা,প্রথম দিনে পেয়েছেন ১২৬ জন

আগমনী ডেস্ক:  মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে সরাসরি প্রধানমন্ত্রীর নগদ আর্থিক সহায়তা  পেয়েছেন বরিশালের ১২৬ জন কর্মহীন দরিদ্র। আজ দুপুর ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এদের ৫জনকে মোবাইল ব্যাংকিং নগদের মাধ্যমে আড়াই হাজার টাকা করে অর্থ সহায়তা দেয়া হয়। এই ৫জন সহ জেলায় আজ প্রথম দিন ১২৬জনকে এই অর্থ সহায়তা দেয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক।জেলায় মোট বিস্তারিত »»

বরিশালে মার্কেট বন্ধ রাখার ঘোষণা ব্যবসায়ীদের

বরিশাল: ব‌রিশা‌ল সি‌টি ক‌র্পো‌রেশ‌নের মেয়‌র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর অনু‌রো‌ধে রোববার থে‌কে মার্কেট খোলা রাখার সিদ্ধান্ত থে‌কে স‌রে এ‌সে‌ বন্ধ রাখার ঘোষনা দি‌য়ে‌ছে মা‌লিক স‌মি‌তি। শ‌নিবার রাত পৌ‌নে ১২টায় চকবাজার দোকান মা‌লিক স‌মি‌তির সাধারন সম্পাদক শেখ আব্দুর র‌হিম এই ঘোষনা দেন। এসময় তি‌নি ব‌লেন, জীবন ও জী‌বিকার ম‌ধ্যে জীবন‌কে প্রাধান্য দি‌য়ে ঈদ উপল‌ক্ষে দোকানপাট দোকান পাট বিস্তারিত »»

বরিশাল সদর উপজেলা ছাত্রলীগ সম্পাদক সুজন বহিষ্কার !

বরিশাল:  দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের  সাধারণ সম্পাদক  আশিকুর রহমান সুজনকে দল থেকে বহিষ্কারে কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর সুপারিশ করা  হয়েছে। বরিশাল জেলা ছাত্রলীগ সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাতের সাক্ষরিত এক  বিজ্ঞপ্তির মাধ্যমে বহিষ্কারের সুপারিশ বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। উল্লেখ্য বরিশাল জেলা প্রশাসক মহাদয়কে উদ্দেশ্য করে ফেইসবুক  লাইভে অশোভন মন্তব্য  করাসহ নানা অভিযোগ রয়েছে বিস্তারিত »»

বরিশাল শেবাচিম চিকিৎসককে পরিকল্পিত হত্যার আলামত

শাকিব বিপ্লব, (সহযোগিতায়- হাফিজ স্বাধীন): রহস্যঘেরা মৃত্যুবরণকারী শেবাচিম হাসপাতালের চিকিৎসক ডা. এম এ আজাদ সজল ঢাকার কেরানীগঞ্জের ইমাম বাড়ি গোরস্থানে শাহিত হয়ে এই ধরাধাম থেকে বিদায় নিলেও বরিশাল পুলিশের সম্মুখে রেখে গেলেন একটি জিজ্ঞাসাবাধক প্রশ্ন। আদৌতে তার মৃত্যু নিছক কোন দুর্ঘটনা, নাকি পরিকল্পিত হত্যা, তা নিশ্চিত হতে বরিশালের আইনশৃঙ্খলাবাহিনীর কাছে চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। একাধিক সংস্থা এই বিস্তারিত »»

বরিশালে চিকিৎসকের মরদেহ লিফ‌টের নি‌চ থেকে উদ্ধার

ব‌রিশাল প্রতিনিধি : বরিশাল শের-ই-বাংলা‌ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের সি‌নিয়র কনসাল‌ট্যান্ট এর মরদেহ লিফ‌টের নি‌চ থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার  সকালে নগরীর কালীবা‌ড়ি রো‌ডের মমতা স্পেশালাইজড হাসপাতা‌লের লিফ‌টের নি‌চ থে‌কে উদ্ধার  করা হয়।নিহত চিকিৎসক বরিশাল শের-ই-বাংলা‌ মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লের বার্ন ও প্লা‌স্টিক সার্জারি বিভা‌গের সি‌নিয়র কনসাল‌ট্যান্ট ডা. এম এ আজাদ ঘটনাস্থল থেকে বরিশাল কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম এর বিস্তারিত »»

মুলাদী নাজিরপুর ইউপি চেয়ারম্যান জাপানকে কারণ দর্শাতে চিঠি

মুলাদী প্রতিনিধি: বরিশালের মুলাদী উপজেলার ২নং নাজিরপুর ইউনিয়নে জেলেদের ভিজিএফ-র চাল ৪০ কেজির যায়গায় ২৮ কেজি দেওয়ায় ও চাল পরিবহন খরচ বাবদ প্রতি জেলে কাছ থেকে নগদ অর্থ আত্মসাৎদে চেয়ারম্যান আবু হাসনাত জাপানকে কারণ দর্শাতে নোটিশ দেওয়া হয়েছে। শনিবার মুলাদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভ্রা দাস তিন দিনের মধ্যে কারণ দর্শানোর জন্য সংশ্লিষ্ট চেয়ারম্যান আবু হাসনাত বিস্তারিত »»

মুলাদীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাৎ এর অভিযোগ

মুলাদী প্রতিনিধিঃ দেশ যখন করোনা আতংকে থমকে আছে সেই মুর্হুতে জনপ্রতিনিদের চাল চুরি ও আত্মসাৎ এর ঘটনায় উদ্বিগ্ন দেশ, একের পর এক চাল চুরির ঘটনায় আলোচনা সমালোচনার মূখে পরছে অভিযুক্তরা, পাশা পাশি সুষ্টু তদন্তের মাধ্যমে আইনের আওতায় আনা হচ্ছে তাদের। এবার জেলেদের জন্য বরাদ্ধকৃত চাল আত্মসাৎ এর অভিযোগ উঠেছে মুলাদী উপজেলার ২নং নাজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান বিস্তারিত »»

বরিশাল মেডিকেলে ২রোগীর করোনা পজেটিভ হওয়ায় বরিশাল জেলা লকডাউন ঘোষণা

আগমনী ডেস্ক:  করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রুখতে জেলা প্রশাসন সন্ধ্যায় এক গণবিজ্ঞপ্তিতে বরিশাল জেলা লকডাউন ঘোষণা করেছে।বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ২ জন রোগীর দেহে করোনা পজেটিভ হওয়ায় বরিশাল জেলা লকডাউন ঘোষনা করেছে জেলা প্রশাসন। রোববার (১২ জুলাই) সন্ধ্যায় এই দুই জনের করোনা পরীক্ষার পজেটিভ রিপোর্ট পাওয়ার পর বরিশাল জেলা প্রশাসন এই বিস্তারিত »»








সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।