‘তুই কালেমা পড়ে ফেল তোকে এনকাউন্টার দেওয়া হবে’সাংবাদিককে ‘এনকাউন্টার’ দিতে চেয়েছিলেন ম্যাজিস্ট্রেট

আগনী ডেস্কঃ মধ্যরাতে বাসার দরজা ভেঙে কুড়িগ্রাম জেলা প্রশাসকের অফিসে নিয়ে নির্যাতনের রোমহর্ষক বর্ণনা দিয়েছেন সাংবাদিক আরিফুল ইসলাম। হাসপাতালের বিছানায় শুয়ে আরিফুল বলেন, শুক্রবার (১৩ মার্চ) রাত ১২টার পর খেয়ে শুয়ে পড়ার পর একজন বাড়ির দরজায় ধাক্কা দেন। পরিচয় জানতে চাইলে কেউ পরিচয় জানায়নি। পরে আমি সদর থানার ওসিকে ফোন দেই। ফোন দেওয়ার কথা শুনে বিস্তারিত »»

রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভায় সেবা নিতে যাওয়া প্রবীণদের ‘স্যার’ ডাকার দাপ্তরিক আদেশ জারি করেছেন মেয়র

আগমনী ডেস্কঃব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভায় সেবা নিতে যাওয়া জ্যেষ্ঠ নাগরিকদের ‘স্যার’ বলে ডাকার জন্য দাপ্তরিক আদেশ জারি করেছে পৌর কর্তৃপক্ষ। গত ৬ ফেব্রুয়ারী বৃহস্পতিবার পৌরসভার মেয়র তাকজিল খলিফা এই আদেশ জারি করেন। পাশাপাশি এখন মেয়র ও কাউন্সিলর থেকে শুরু করে সব কর্মকর্তা-কর্মচারী সেবা নিতে যাওয়া নাগরিকদের ‘স্যার’ বলে সম্বোধন করবেন। আখাউড়া পৌরসভা সূত্রে জানা গেছে, গত বিস্তারিত »»

প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি-রেসিডেনসিয়াল কলেজের ছাত্র নাইমুল আবরার রাহাতের মৃত্যুর মামলায়

আগমনী ডেস্কঃঢাকা রেসিডেনসিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র নাইমুল আবরার রাহাতের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় দৈনিক প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান, উপ-সম্পাদক আনিসুল হকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম কায়সারুল ইসলাম মামলার অভিযোগপত্র আমলে নিয়ে এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।অন্য আসামিরা হলেন- কবির বিস্তারিত »»

ডুমুরিয়া উপজেলা খাদ্য কর্মকর্তা মো. ইলিয়াস হোসেনকে ঘুষের ১ লাখ টাকাসহ আটক করেছে দুদক

আগমনী ডেস্কঃখুলনার ডুমুরিয়া উপজেলা খাদ্য কর্মকর্তা মো. ইলিয়াস হোসেনকে ঘুষের ১ লাখ টাকাসহ আটক করেছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকর্তারা। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে এক রাইস মিল মালিকের কাছ থেকে টাকা নেয়ার সময় তাকে হাতেনাতে আটক করা হয়। দুদক খুলনা জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক শাওন মিয়া বলেন, কাজ পাইয়ে দেয়ার কথা বলে বিস্তারিত »»

হামলার শিকার একাত্তর টিভির সাংবাদিককে উল্টো হাতকড়া পরালো পুলিশ

আগমনী ডেস্কঃখুলনা ওয়াসার কাজের গাফিলতির সংবাদ সংগ্রহ করতে গিয়ে একাত্তর টেলিভিশনের খুলনা ব্যুরো প্রধান ও খুলনা প্রেসক্লাবের নির্বাহী সদস্য রকিব উদ্দিন পান্নুর ওপর হামলা করেছে করেছে ওয়াসা প্রকল্পের চায়না কর্মকর্তারা। খবর পেয়ে কেএমপির ট্রাফিক পরিদর্শক (শহর ও যানবাহন) রেজাউল বাশার ঘটনাস্থলে হাজির হয়ে ওই কর্মকর্তাদের অভিযোগের প্রেক্ষিতে পান্নুর হাতে হাতকড়া লাগিয়ে থানায় নেওয়ার চেষ্টা করেন। বিস্তারিত »»

নিম্নমানের চাল সংগ্রহসহ চুক্তি মোতাবেক খাদ্যগুদামে চাল সরবরাহ না করায় ঝিনাইগাতীর ১০ চালেরমিলকে কালো তালিকাভুক্ত

আগমনী ডেস্কঃনিম্নমানের চাল সংগ্রহসহ গত বোরো মৌসুমে চুক্তি মোতাবেক খাদ্যগুদামে চাল সরবরাহ না করায় শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ১০টি চালেরমিলকে কালো তালিকাভুক্ত করা হয়েছে।কালো তালিকাভুক্ত চালেরমিল গুলো হলো- মেসার্স বিউটি, আশরাফ, আল আমিন, হাসান, নুরজাহান, শহীদ, জায়েদা, রহিম, জাকির, আশরাফুল চালকল। খাদ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত বোরো মৌসুমে এ উপজেলায় খাদ্যগুদামে নিম্নমানের চাল সংগ্রহের অভিযোগ বিস্তারিত »»

প্রতিবন্ধী মেয়েটার ধর্ষণের বিচার চেয়ে মিথ্যে মামলায় নিঃস্ব টিএসসির চায়ের দোকানী স্বপন মামা

আগমনী ডেস্কঃটিএসসির স্বপন মামার প্রতিবন্ধী ছোট মেয়েটাকে ধর্ষণ করেছিল গ্রামের মসজিদের সত্তর ছুঁইছুঁই এক মুয়াজ্জিন। তাকে গ্রেফতার করা হয়েছিল। এটা গত বছরের ২৮ সেপ্টেম্বরের ঘটনা। আর এ বছরের ঘটনা হচ্ছে, সেই আসামী জামিন পেয়েছে এবং জামিনে বের হয়েই স্বপন মামা ও তার কলেজ পড়ুয়া ছেলের নামে করেছে মাদকের মামলা। থানা-পুলিশ, কোর্টকাছারি করতে গিয়ে লক্ষাধিক টাকার বিস্তারিত »»

শায়েস্তাবাদে ছিচকে সন্ত্রাসী বেহা শাহীনের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

বরিশাল:  বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়নের জামাত বিএনপি পন্থী ছিচকে সন্ত্রাসী ভূমিদস্যু শাহীন ওরফে বেহা শাহীনের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী।এলাকায় মাদক ব্যবসায়ীদের মদতসহ নানা অপকর্মের সাথে জড়িত বলে অভিযোগ রয়েছে এ বিএনপি-জামাত কর্মীর বিরুদ্ধে।শাহীন ওরফে বেহা শাহীন শায়েস্তাবাদ ইউনিয়নের তিন নং ওয়ার্ডের শাহজাহান হাাওলাদারে ছেলে।স্থানীয় সূত্রে জানাযায়,শাহীন দীর্ঘ সময়ে বিদেশে থেকে অবৈধভাবে অর্থ উপার্জন করে দেশে বিস্তারিত »»

রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের বালিশকাণ্ডে নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মাসুদুল আলমসহ ১৩ জনকে গ্রেফতার করেছে দুদক

আগমনী ডেস্কঃপাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের বালিশকাণ্ডে গণপূর্ত অধিদফতরের সাবেক নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মাসুদুল আলমসহ ১৩ জনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।বৃহস্পতিবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে সাংবাদিকদের জানিয়েছেন দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য। এর আগে দুপুরে আসবাবপত্র ও ইলেকট্রনিক সামগ্রী কেনায় অনিয়ম ও দুর্নীতির অভিযোগে দুদকের সমন্বিত জেলা বিস্তারিত »»

বরিশাল আওয়ামী লীগের নতুন নেতৃত্ব নিয়ে আলোচনায় যারা

শাকিব বিপ্লব ও হাসিবুল ইসলাম, : বরিশাল মহানগর আওয়ামী লীগের নতুন নেতৃত্বে কারা, আসছেন এমন প্রশ্নের সুনিশ্চিত কোন উত্তর দলীয় দায়িত্বশীল মহল দিতে পারছে না। অনুমান নির্ভর বলা হচ্ছে- গুরুত্বপূর্ণ দুটি পদ সভাপতি ও সাধারণ সম্পাদকের তালিকাসমূহ হিসেবে চূড়ান্ত আলোচনার অগ্রভাগে থাকা বেশ কয়েকজন ব্যক্তির নাম। এই প্রথম সভাপতি ও সাধারণ সম্পাদক চ‚ড়ান্তে দলীয় হাইকমান্ডের সামনে জটিল বিস্তারিত »»








সম্পাদক ও প্রকাশকঃ জামাল হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক : মোঃ মোনাজ্জেল হোসেন খান
নির্বাহী সম্পাদক : নাঈম ইসলাম
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ ৭কে,মেহেরবা প্লাজা ৩৩ তোপাখানা রোড,ঢাকা
ফোনঃ 01947171171
মেইলঃdailyagomoni2018@gmail.com
প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।