দিনাজপুর হিলিতে ব্যবসায়ী অপহরণ করে ৩লক্ষ টাকা মুক্তিপণ দাবি, ৪জন আটক

ফেব্রুয়ারি ১৩ ২০২১, ১৪:৫৭

Spread the love

এনামুল মবিন(সবুজ) দিনাজপুরঃ দিনাজুপরের হিলিতে মুদি দোকানদারকে অপহরণ করে ৩ লক্ষ টাকা মুক্তিপণের দাবি করার অভিযোগে গোবিন্দগঞ্জ থেকে স্বামী-স্ত্রীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।
গত বৃহস্পতিবার বিকেলে হাকিমপুর থানা পুলিশের একটি বিশেষ টিম গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে অভিযান চালিয়ে অপহৃত দোকানদারকে উদ্ধার ও ৪ জন অপহরণকারিকে আটক করে।
গ্রেফতারকৃতরা হলেন, গোবিন্দগঞ্জ থানার বড়চাপচ গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আবু জাফর (৩০), একই এলাকার হবিবর রহমানের ছেলে ইসমাইল (৩৫), জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বিদ্দিগ্রামের মৃত অফির উদ্দিনের ছেলে গোলাম মোস্তফা (৩৫) ও তার স্ত্রী নাজমিন বেগম (৩০)।
হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি)ফেরদৌস ওয়াহিদ জানায়, হাকিমপুর উপজেলার রাউতারা গ্রামের মৃত আইজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৪০) পেশায় মুদি দোকানদার। বুধবার সন্ধ্যায় অপহরণকারীরা হিলি থেকে তাকে অপহরণ করে অজ্ঞাতস্থানে আটকে রেখে অপহৃত ব্যক্তির মোবাইল ফোন থেকে তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। পরে অপহৃত ব্যক্তির ছেলে হাকিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করলে। অভিযোগের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ টিম গত বৃহস্পতিবার গোবিন্দগঞ্জে অভিযান পরিচালনা করে স্বামী-স্ত্রীসহ ৪ জনকে আটক করে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও