হাটহাজারীতে সাজ্জাদের নির্দেশে পাহাড়ের মাটি কাটতে গিয়ে চাপা পড়ে প্রান হারালো মুন্না

মে ০৫ ২০২১, ১৩:৫৪

Spread the love

মো: রনি আনোয়ার, চট্টগ্রাম জেলা প্রতিনিধি: হাটহাজারীতে পাহাড়ের মাটি কাটতে গিয়ে মাটির নিচে পড়ে প্রান হারালেন মুন্না(১৮) নামে এক তরুণ। সে ফরহাদাবাদ ইউনিয়নের উদালিয়া এলাকার মো: শামসুল আলমের পুত্র গত রোববার (২ মে) বিকেল নির্মম এ ঘটনা ঘটে।স্হানীয় সূত্রে জানা গেছে, মুন্না একটা জীপ গাড়ির হেলপার ছিল।ঘটনার দিন জীপ চালক সাজ্জাদ একই এলাকার মাটি ব্যবসায়ী (পাহাড় থেকে) নবীর মাটি বহন করতে উদালিয়া সোঁনাই ত্রিপুরা পাড়া সংলগ্ন একটি পাহাড়ে ভাড়ায় যায়।

মাটি কাটার সময়ে চালক সাজ্জাদের নির্দেশে মুন্নাও মাটি কাটে।কাটার এক পর্যায়ে নিচের দিকে হঠাৎ গভীর পাশ ভেঙ্গে মাটি চাপা পড়ে মুন্না। পরে স্হানীয়রা তাকে মাটি থেকে বের করে আনলেও ততক্ষণে নিস্তব্ধ হয়ে যায় তার দেহ। তাকে উদ্ধারের সময় তার একটি হাতও কাটা পড়ে বলে জানা গেছে।উদ্ধার করে নজিরহাট স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এদিকে ঘটনার পর থেকে স্হানীয় মেম্বার এমরানকে জীপ চালক সাজ্জাদ, মাটি ব্যবসায়ী নবী, নিহতের ক্ষতিপূরণ দিতে আসবে জানালেও রাত নয়টা অব্দি আসেনি বলে প্রতিবেদককে জানান ইউপি সদস্য এমরান।তাদের আশায় নিহতের দাফনকর্ম সম্পাদন করেনি পরিবার ও স্হানীয়রা। একটা সমাধান না হলে পরিবারের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হবে বলেও জানান ঐ ইউপি সদস্য।

ঘটনার সত্যতা স্বীকার করেন প্যানেল চেয়ারম্যান অলি আকবর। মাটি ব্যবসায়ী নবী উদালিয়া এলাকার মিয়াজা বাড়ির আব্দুল হাজির পুত্র এবং জীপ চালক সাজ্জাদ একই এলাকার সেলিমের পুত্র। স্হানীয়রা আরো জানান, নিহত মুন্না খুব হাসিখুশী সবার সাথে মিশুক একটি ছেলে ছিল। সংসারের অসচ্ছলতার কারনে এ বয়সে গাড়িতে চাকরি করত।তাঁর এ মর্মান্তিক মৃত্যতে উদালিয়া গ্রামে শোকের মাতম চলছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও