দিনাজপুর চিরিরবন্দরে আত্রাই নদীতে ডুবে যাওয়ার ৮ ঘন্টা পর মরদেহ উদ্ধার

মে ১৭ ২০২১, ০৩:৪৬

Spread the love

এনামুল মবিন(সবুজঃজেলা প্রতিনিধি দিনাজপুরঃ
দিনাজপুর চিরিরবন্দর উপজেলার আত্রাই নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে মাহি আক্তার(১৩) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছেন চিরিরবন্দর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর একটি ডুবুরি দল।

আজ রবিবার (১৬ মে) সকালের দিকে চিরিরবন্দর উপজেলার আত্রাই নদীতে গোসল করতে নেমে এ ঘটনাটি ঘটে। নিহত মাহি আক্তার দিনাজপুর সদর উপজেলার ৫নং শশরা ইউনিয়নের রাজাপুকুর (কাঁউগা) গ্রামের আলহাজ্ব মনসুর আলীর মেয়ে। স্থানীয় সূত্রে জানা যায় মাহি আক্তার দীর্ঘদিন ধরেই তার মামার বাড়ীতে বসবাস করত।

স্থানীয় এলাকাবাসী ও নিহত শিশুর মামা আল আমিন দৈনিক আগমনী কে জানান, আজ সকালে মাহি তার সহপাঠিদের সাথে আত্রাই নদীতে গোসল করতে যায়। এক পর্যায়ে মাহি ও তার সহপাঠিকে পানির নিচে ডুবে যেতে দেখে কামাল হোসেন নামে এক ব্যক্তি একজনকে টেনে তুলতে পারলেও মাহি কে আর খুঁজে পায়নি। স্থানীয় লোকজন প্রায় ১/২ ঘণ্টা খোঁজার পরেও নদীর থেকে মাহি কে খুঁজে না পেয়ে চিরিরবন্দর থানায় এবং চিরিরবন্দর ফায়ার সার্ভিসে খবর দেয়। চিরিরবন্দর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নদীতে অনেক খোঁজাখুজির কোরেও মেলেনি মৃতের সন্ধান।

পরবর্তী সময়ে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল সন্ধ্যা ৬ টা ২০ মিনিটে নদীতে নামেন এবং উদ্ধার অভিযান কাজ শুরু করেন । নদীতে প্রায় দেড় ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মাহি আক্তারের মরদেহ উদ্ধার করেন। এ মর্মান্তিক ঘটনায় পুরো এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ(ওসি) সুব্রত কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক । ছোট বাচ্চাদের সাবধানে রাখার জন্য প্রতিটি পরিবারের সদস্যদের তিনি অনুরোধ জানান।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও