রামগড়ে ধর্ষণের অভিযোগে অন্তঃসত্ত্বা কিশোরীর থানায় মামলা, অভিযুক্ত পলাতক

মে ১৮ ২০২১, ২৩:২০

Spread the love

রামগড় প্রতিনিধিঃ রামগড়ে ধর্ষণের ঘটনায় নিজেই বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা করেছে অন্তঃসত্ত্বা এক কিশোরী।

খাগড়াছড়ির জেলার রামগড় উপজেলার ৫নং পৌর ওয়ার্ড চৌধুরী পাড়া এলাকার রহিম (১৫) পিতাঃ মো- নুরু নামে এক বখাটের বিরুদ্ধে ধর্ষণ মামলা করা হয়েছে।

মঙ্গলবার (১৮ মে) ওই অন্তঃসত্ত্বা কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঐ কিশোরী অভিযোগ করে বলেন, আমাদের বাড়ী বিবাদী রহিম এর পার্শ্ববর্তী এবং তার ছোট বোন আঁখি আমার বান্ধবী হওয়ার সুবাদে তাদের বাড়ীতে প্রায় যাওয়া আসা হতো। প্রতিদিনের ন্যায় ২ ডিসেম্বর ২০২০ইং সালে বিকাল আনুমানিক ৩টায় বান্ধবীর খোঁজে তাদের বাড়ীতে যাই। বান্ধবী বাড়ীতে না থাকার সত্বেও বিবাদী মিথ্যা কথা বলে যে ,তার বোন আঁখি বাড়ীর ভিতরে রয়েছে বলেন। বান্ধবী বাড়ীর ভিতরে রয়েছে শুনে বাদী ঘরে প্রবেশ করেন। সাথে সাথে বিবাদী রহিম অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য দরজা বন্ধ করে এবং জোর পূর্বক বিভিন্ন প্রলোভনসহ ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরবর্তীতেও ধর্ষণের কথা কাউকে না বলতে আমাকে প্রলোভনসহ ভয়ভীতি দেখায়।

বাদী আরও বলেন, আমার মা ও বোন বিভিন্ন সময়ে নানার বাড়ীতে যাওয়া আসার সুবাদে সুযোগ বুঝে ঘরখালি থাকায় ১৫ এপ্রিল ২০২১ইং হতে বিভিন্ন সময়ে আবার তাকে একা পেয়ে ধর্ষণ করে। পরবর্তীতে ৫ মে ২০২১ইং কিশোরীর অবস্থা খারাপ দেখে তার মা ডাক্তারের স্বরণাপন্ন হলে জানতে পারে যে সে ৫ মাসের অন্তঃসত্ত্বা। পরে ডাক্তারী রিপোর্টসহ রামগড় থানায় ধর্ষক রহিমের বিরুদ্ধে মামলা করি বলে জানান।

রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান বলেন, ‘ধর্ষণের অভিযোগে রামগড় থানায় একটি মামলা রুজু করা হয়েছে। ওই অন্তঃসত্ত্বা বাদীকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাছাড়া ধর্ষক পলাতক রয়েছে এবং তাকে আটকের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও