বাংলাদেশ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

সেপ্টেম্বর ০১ ২০২১, ১৮:৩৯

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ বাংলাদেশ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন এর পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। সভাপতি ড.সেলিনা রশিদ এবং সাধারণ সম্পাদক মোছাঃ লায়ন বানু।

আজ বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরের দিকে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদে মিলনায়তনে সভায় সর্বসম্মত সিদ্ধান্তে , বাংলাদেশ মহিলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে । নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ময়মনসিংহ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা রশিদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দিনাজপুর চিরিরবন্দর উপজেলা প্যানেল চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানু কে নির্বাচিত করে ৭১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।

নবনির্বাচিত চিরিরবন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানু জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে ও দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশাপাশি নারীর ক্ষমতায়ন নিশ্চিত করার লক্ষে বাংলাদেশে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন এর ৭১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দরা ঐক্যবদ্ধ। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কে অব্যাহত রাখতে ও সাধারণ জনগণের কাছে উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে আমাদেরকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও