বাগেরহাটের রামপালে অস্ত্র রেখে অন্যকে ফাঁসাতে গিয়ে র‍্যাব-৬ এর হাতে ১ ব্যক্তি আটক

সেপ্টেম্বর ০৩ ২০২১, ১১:৪৪

Spread the love

মোঃ ইকরামুল হক রাজিব ব্যুরো প্রধান খুলনাঃ বাগেরহাট জেলার রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়নের কৈগরদাশকাঠি নামক এলাকা থেকে ২ সেপ্টেম্বর রাত দুইটার দিকে মোঃ জিয়াদ গাজী নামে এক যুবককে পাইপগানসহ গ্রেফতার করেছে র‍্যাব -৬ এর একটি চৌকস টিম।
জিয়াদ গাজী উপজেলার গেীরম্ভা ইউনিয়নের কৈগরদাসকাঠি গ্রামের মোঃ মনসুর গাজী’র পুত্র,র‌্যাব-৬ এর সাব-ইন্সপেক্টর মোঃ আঃ খালেক ২ সেপ্টেম্বর বাদী হয়ে রামপাল থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন, মামলা নং ০২।

রামপাল থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায় র‌্যাব-৬ এর পরিদর্শক মোঃ আতিকুর রহমানের নেতৃত্বে একটি চৌকস দল মাদক দ্রব্য উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের উদ্দেশে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের পাশে টহলে নিয়োজিত ছিল। এ সময় তাদের সোর্স জিয়াদ ( ধৃত আসামি) গোপনে সংবাদ দেয় যে কৈগরদাশকাঠি গ্রামের আহম্মেদ শেখের পুত্র হান্নান শেখের বাড়ীর পাশে মাদকদ্রব্য কেনা বেচা হচ্ছে। র‌্যাব-৬ এর সদস্যরা সেখানে উপস্থিত হয়ে তেমন কোন কিছু দেখতে পায়না। তখন র‌্যাব-৬ ত্রর সোর্স জিয়াদ তার কোমর থেকে একটি আগ্নেয়াস্ত্র হান্নান শেখের মৎস্য ঘেরে রাখার চেষ্টা করে,।এ সময় বিষয়টি র‌্যাব সদস্যদের নজরে পড়লে র‌্যাব-৬ এর সদস্যরা জিয়াদকে আটক করে। জিয়াদ শেখ কে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে, কৈগরদাসকাঠি গ্রামের মৃত ইলিয়াস শেখের পুত্র মোঃ কবির শেখ নিজে অস্ত্র তেরী করে জিয়াদকে ৫ হাজার টাকা দিয়ে অস্ত্রটি হান্নান শেখের মৎস্য ঘেরে রেখে তাকে র‌্যাব দিয়ে আটক করিয়ে দিতে বলেছে। এ ব্যাপারে র‌্যাব জিয়াদ ও কবিরের নামে মামলা দায়ের করেছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও