বিরামপুরে পুলিশের অভিযানে ৪৪০ লি. চোলাইমদ ও এর উপকরন সহ আটক ১

সেপ্টেম্বর ০৩ ২০২১, ১৮:৪৭

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন ৩নং খানপুর ইউনিয়নের রতনপুর এলাকায় পৃথক দুইটি অভিযান চালিয়ে ৩১৫ লিটার দেশীয় তৈরী চোলাইমদ,১২৫ লিটার চোলাইমদ তৈরীর উপকরন(ওয়াশ), মদ বিক্রির কাজে ব্যবহৃত ২৫০ এমএল সাইজের ৭৫ টি প্লাষ্টিকের খালি বোতলসহ ১ জন কে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।

আজ শুক্রবার (৩ সেপ্টেম্বর) মধ্য রাতে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে এসআই মোঃ শাহজাহান সিরাজ,এসআই/মোঃ শাহিন শেখ ও সঙ্গীয় ফোর্স বিরামপুর উপজেলার ৩নং খানপুর ইউনিয়নের রতনপুর এলাকায় পৃথক দুইটি অভিযান চালিয়ে বাবু লাল হাসদা(৩৩) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন, বাবু লাল হাসদা (৩৩), পিতা- মৃত লক্ষীরাম হাসদা, সাং- রতনপুর (হিন্দুপাড়া), থানাঃ বিরামপুর, জেলাঃ দিনাজপুর ।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য জানায়।

তিনি বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল শুক্রবার মধ্যরাতে বিরামপুর থানাধীন ৩নং খানপুর ইউনিয়নের রতনপুর এলাকায় পৃথক দুইটি বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করে। এবং তার সাথে থাকা শিমল হেমরম(৫০),সুশান্না হেমরম(৫৫) ও অসিম হেমরম(৪০) নামক তিনজন আসামী কৌশলে পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ৩১৫ লিটার দেশীয় তৈরী চোলাইমদ,১২৫ লিটার চোলাইমদ তৈরীর উপকরন(ওয়াশ), মদ বিক্রির কাজে ব্যবহৃত ২৫০ এমএল সাইজের ৭৫ টি প্লাষ্টিকের খালি বোতল জব্দ করা হয়।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দায়ের পূর্বক আসামী কে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয় এবং পলাতক আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও