কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরামের উদ্যোগে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ 

সেপ্টেম্বর ১৩ ২০২১, ১৫:২৪

Spread the love

এম জয় ই জসীম, কুলিয়ারচর উপজেলা প্রতিনিধি (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার সাধারণ জনগণের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচি পালিত হয়।

কুলিয়ারচরের প্রবাসীদের নিয়ে গড়া সংগঠন “কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম ” এর ব্যাবস্থাপনায় আজ ১৩ সেপ্টেম্বর সোমবার বেলা-১২ ঘটিকায় সাধারণ জনগণের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচির উদ্ভোদন করা হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা পরিষদের মাননীয় চেয়ারম্যান জনাব আলহাজ্ব ইয়াছির মিয়া। কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা -জনাবা রুবাইয়াৎ ফেরদৌসী অনুষ্ঠানে উদ্বোধন করার কথা থাকলেও কাজের ব্যাস্থতার কারণে না থাকায় অনুষ্ঠানের মাস্ক বিতরণ কর্মসূচির উদ্ভোদন করেন- কুলিয়ারচর পৌরসভার সম্মানিত মেয়র জনাব সৈয়দ হাসান সারোয়ার মহসিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান- জনাব সৈয়দ নূরে আলম, কুলিয়ারচর ডিগ্রী কলেজের সাবেক ভিপি জনাব মোঃ ইকবাল হোসেন, কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম সংগঠনের উপদেষ্টা জনাব মোঃ সাদেকুর রহমান সাদেক,পৃষ্ঠপোষক জনাব মোঃ দ্বীন ইসলাম, সহ-সভাপতি জনাব মোঃ ওবায়েদউল্লাহ সহ বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্ভোদন শেষে সংগঠনের উপদেষ্টা জনাব সাদেকুর রহমান সাদেক প্রতিনিধি কে জানান, করোনা-ভাইরাস এর মহামারীর দূর্যোগময় মুহুর্তে কুলিয়ারচরের সাধারণ জনগণের মাঝে আাজকে মাস্ক বিতরণ কর্মসূচির উদ্ভোদন করা শেষ হয়েছে। এখন কুলিয়ারচরের বিভিন্ন এলাকার রাস্তার মোড়ে, বাজারে আমাদের সংগঠনের শুভাকাঙ্ক্ষী ও সদস্যদের মাধ্যমে মাস্ক বিতরণ কাজ চলমান থাকবে।

সংগঠনের পৃষ্ঠপোষক জনাব দ্বীন ইসলাম এই প্রতিনিধি কে জানান কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা জনাব সৈয়দ খলিলুর রহমান ও প্রধান পৃষ্ঠপোষক জনাব মোহাম্মদ সেলিম মিয়া সহ কেন্দ্রীয় কমিটি সকলের মতামতের ভিত্তিতে আমাদের এই সংগঠন কুলিয়ারচরের সর্বস্তরের মানুষের কল্যানে কাজ করে আসছি। মাস্ক বিতরণ কর্মসূচির আওতায় কুলিয়ারচর উপজেলাধীন মোট-৭৪ টি প্রাথমিক বিদ্যালয় সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ করা হবে।

এছাড়াও আমাদের এই সংগঠন সর্বদায়ই কুলিয়ারচরের বঞ্চিতদের কথা বলে থাকি।
পূর্বেও অসহায়, হতদরিদ্র ও সাধারণ জনগণের কল্যাণে কাজ করে আসছে, ভবিষ্যতেও এই রকম সামাজিক উন্নয়ন ও হতদরিদ্র সহ কুলিয়ারচরের সাধারণ জনগণের কল্যাণকর কাজে এই সংগঠনের ভূমিকা অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও