উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশনের সাঃ সম্পাদক লায়লাবানুকে শুভেচ্ছা

সেপ্টেম্বর ১৩ ২০২১, ১৭:৩৯

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর চিরিরবন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান মোছাঃ লায়লা বানু বাংলাদেশ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ফুলের শুভেচ্ছা ও মত বি‌নিময় সভা অনুষ্ঠিত হয়।

আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের কক্ষে বাংলাদেশ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন ও নারী উন্নয়ন ফোরামের সভাপতি এবং চিরিরবন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানুর সভাপ‌তি‌ত্বে দিনাজপুর চিরিরবন্দর উপজেলা অপরাজিতা নারী রাজ‌নৈ‌তিক ক্ষমতায়ন প্রকল্প (ডেমোক্রেসি ওয়াচ)এর সহযোগিতায় নির্বাহী/আহ্বায়ক কমিটি উপজেলা নারী উন্নয়ন ফোরা‌ম চিরিরবন্দর দিনাজপুর এর আয়োজনে বাংলাদেশ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলার নারী উন্নয়ন ফোরা‌মের ইউপি সদস্য,উপজেলা প্রশাসন ও সাংবাদিকরা। শুভেচ্ছা শেষে মত বি‌নিময় সভা অনুষ্ঠিত হয়।

শুভেচ্ছা ও মত বি‌নিময় সভায় উপ‌স্থিত ছিলেন, মোঃ রেজাউল ইসলাম উপজেলা কো-অর্ডিনেটর ডেমোক্রেসি ওয়াচ অপরাজিতা নারী রাজ‌নৈ‌তিক ক্ষমতায়ন প্রকল্প, সাংবাদিক এনামুল মবিন(সবুজ), সাংবাদিক মোঃ জাফর ইকবাল, মোঃ নূর আলম এবং নারী উন্নয়ন ফোরামের ইউ‌নিয়ন পর্যায়ের নির্বা‌চিত নারী জনপ্র‌তি‌নি‌ধিবৃন্দ।

দিনাজপুর চিরিরবন্দর উপজেলা নারী উন্নয়ন ফোরাম,নারীর আত্মকর্মসংস্থান সৃ‌ষ্টি, নারী শিক্ষা বিস্তার,নারীর সচেতনতা,নারী নেতৃত্বকে দৃশ্যমান করা, নারীর রাজ‌নৈ‌তিক ক্ষমতায়ন প্র‌তিষ্ঠা এবং নারী নির্যাতন বন্ধে কাজ করে যাচ্ছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও