বিরামপুর থানা পুলিশের হাতে ১১ বোতল ভারতীয় এমকে ডিলসহ ২ জন আটক

সেপ্টেম্বর ১৬ ২০২১, ১৪:২২

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন পৌরসভার পল্লবী মোড়ে জনৈক শ্রী নয়ন কুমার সাহা এর মালিকানাধীন নয়ন স্টোর এর সামনে পাকা রাস্তার উত্তর ধারে ২ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে এসআই মোঃ শাহজাহান সিরাজ ও সঙ্গীয় ফোর্স বিরামপুর উপজেলার পৌরসভার পল্লবী মোড়ে জনৈক শ্রী নয়ন কুমার সাহা এর মালিকানাধীন নয়ন স্টোর এর সামনে পাকা রাস্তার উত্তর ধারে বিশেষ অভিযান চালিয়ে মোছাঃ বুলবুলি বেগম(৩৩)ও মোছাঃ আসমা বেওয়া(৬০) নামের দুই জন কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন, ১। মোছাঃ বুলবুলি বেগম (৩৩), স্বামী-মোঃ সাহেব আলী, ২।মোছাঃ আসমা বেওয়া (৬০), স্বামী-মৃত কিয়াম উদ্দিন, উভয় সাং-কসবা সাগরপুর, থানা-বিরামপুর, জেলা-দিনাজপুর ।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য জানায়।

তিনি বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল বুধবার বিকেলে বিরামপুর থানাধীন পৌরসভার পল্লবী মোড়ে জনৈক শ্রী নয়ন কুমার সাহা এর মালিকানাধীন নয়ন স্টোর এর সামনে পাকা রাস্তার উত্তর ধারে বিশেষ অভিযান চালিয়ে তাদের বডি ফিটিং ও ভ্যানিটি ব্যাগে থাকা ১১ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় এমকে ডিলসহ তাদের আটক করে।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিরামপুর থানায় মামলা নং-২১, তাং- ১৫/০৯/২০২১ খ্রিঃ ধারাঃ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি (২)/২৫-ডি রুজু করা হয়েছে এবং আসামী কে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয় ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও