দিনাজপুর বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে হেরোইনসহ আটক ১ 

সেপ্টেম্বর ১৯ ২০২১, ১৩:৫০

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন পৌরসভাধীন ৩নং ওয়ার্ড পূর্বজগন্নাপুর মৌজাস্থ (পৌর স্কুলপাড়া কেডিসি রোড)এলাকায় অভিযান চালিয়ে ১৬ পুড়িয়া হেরোইনসহ ১ জন কে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।

আজ রোববার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে এসআই মোঃ নূর আলম সিদ্দিক ও সঙ্গীয় ফোর্স বিরামপুর উপজেলার পৌরসভাধীন ৩নং ওয়ার্ড পূর্বজগন্নাপুর মৌজাস্থ (পৌর স্কুলপাড়া কেডিসি রোড) এলাকায় অভিযান চালিয়ে মোঃ বিপ্লব হোসেন (২৬) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন, মোঃ বিপ্লব হোসেন (২৬), পিতা- মৃত মোহাম্মদ আলী, সাং- পূর্ব জগন্নাথপুর (উত্তর)(পৌর স্কুলপাড়া কেডিসি রোড), থানাঃ-বিরামপুর, জেলাঃ -দিনাজপুর ।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য জানায়।

তিনি বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল শনিবার সন্ধ্যায় বিরামপুর থানাধীন পৌরসভাধীন ৩নং ওয়ার্ড পূর্বজগন্নাপুর মৌজাস্থ (পৌর স্কুলপাড়া কেডিসি রোড)এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ১৬ পুড়িয়া হেরোইন জব্দ করা হয়।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিরামপুর থানায় মামলা নং-২৩, তারিখ ১৮/০৯/২০২১ খ্রিঃ, ধারাঃ ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর ৮(ক) ধারা রুজু করা হয়েছে এবং আসামী কে আজ সকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয় ।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও