জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ছাত্রদলের ৪৩ তম জন্মদিন উৎযাপন

জানুয়ারি ০২ ২০২২, ০০:১১

Spread the love

রিয়াদ হাসান হৃদয়,জামালপুর জেলা প্রতিনিধিঃ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় আজ শনিবার পহেলা জানুয়ারী ২০২২ ইং বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এর ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত হয়েছে।

দেওয়ানগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদলের আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচিতে, দেওয়ানগঞ্জ বিএনপির দলীয় অফিসে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন ও আনন্দ শুভযাত্রা শেষে কোরআন তেলাওয়াত দিয়ে শুরু করে আলোচনা ও দোয়া মাহফিলের মাধ্যমে শেষ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ- বকশীগঞ্জ উপজেলার সাবেক সফল সংসদ সদস্য ও দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক এম.রশিদুজ্জামান মিল্লাত।
উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার শাহাদাৎ বিন জামান শোভন,
সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সাঈদ বিন আনোয়ার সজীব, আহবায়ক দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রদল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর বিএনপির আহ্বায়ক মনজুরুল হক মঞ্জু, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রশিদ সাদা,যুগ্ম আহ্বায়ক একেএম মুছা। পৌর বিএনপির সদস্য সচিব আতিকুর রহমান সাজু, বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম লাভলু, যুগ্ম আহ্বায়ক ফরাদ হোসেন,আগামী দিনের বিএনপির দলীয় মেয়র প্রার্থী সাদেক আক্তার নেওয়াজী টফি প্রমূখ সহ নেতাকর্মীবৃন্দ।

সে সময় প্রধান অতিথির বক্তব্যে এম রশিদুজ্জামান মিল্লাত দেশের বাহিরে সু-চিকিৎসার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ব্যাবস্থা করে দিতে হবে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা ও তারেক রহমানের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেন। দলীয় নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থেকে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য আহবান জানান।
সে সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা নানা বিষয় নিয়ে বক্তব্য দিয়ে থাকেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও