জলঢাকায় কৃষকের ধান কেটে ঘরে পৌঁছে দিলেন ছাত্রলীগের নেতাকর্মীরা

মে ২৪ ২০২৩, ২১:২৫

Spread the love

বিশেষ প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশক্রমে উপজেলা ছাত্রলীগের পক্ষে বালাগ্রাম ইউনিয়নের এক গরীব কৃষক পুষ্প রায়ের ৩৭ শতাংশ জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

ঝড়-বৃষ্টি কে উপেক্ষা করে কৃষকের ঘরে ধান পৌছে দেওয়ায় প্রশংসা করে তাদের উৎসাহিত করছেন উপজেলা আওয়ামিলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদ হোসেন রুবেলসহ রাজনৈতিক নেতাকর্মীরা।

কৃষক পূষ্প রায় বলেন, আমি কয়েকদিন ধরে ধান কাটার জন্য মানুষ খুঁজতেছি কিন্তু টাকার অভাবে ধান কাটতে পারতেছিনা। ছাত্রীলীগের ভাইয়েরা বিষয় টা জানতে পেরে আমার ধান কেটে ঘরে পৌছে দিয়েছে। আমি কৃতজ্ঞতা জানায় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের।

এসময় ধান কাটায় অংশগ্রহণ করেন, ছাত্রলীগ নেতা শাকিল তালুকদার, শরিফুল ইসলাম শান্ত, সামসুদ্দোহা, শেখ রাসেল, রাশেদ হোসাইন, সাজিদ হোসেন মাসুদ, আকাশ, আবু সাইয়েদ রাবু, রনি ইসলাম , লিটন ইসলাম, বেলাল ইমতিয়াজ, রিপন, জয়ন্ত রায়, কেশব রায়, তরিকুল ইসলামসহ আরো অনেকে।

ছাত্রলীগ নেতা শাকিল হোসেন বলেন, পূষ্প দাদা টাকার অভাবে ধান কাটতে পাড়তেছেনা বিষয়টি শোনার পর আমরা সবাই ধান কেটে তার ঘরে তুলে দিয়েছি। ছাত্রলীগ সবসময় প্রস্তুত যে কোনো সময় মানুষের পাশে থেকে সহযোগিতা করার জন্য।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও