রূপগঞ্জে যুবদলের বিক্ষোভ মিছিল

আগস্ট ০৫ ২০২৩, ২৩:৩২

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃবিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডাঃ জুবাইদা রহমানের বিরুদ্ধে সাজা দেওয়ার প্রতিবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা যুবদলের নেতাকর্মীরা। শনিবার (০৫ আগস্ট) উপজেলার পূর্বাচল উপশহরের আন্তর্জাতিক বাণিজ্য মেলার স্থায়ী প্যাভিলিয়নের সামনে এশিয়ান হাইওয়ে সড়কে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করা হয়।

রূপগঞ্জ উপজেলা যুবদল নেতা ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি আবু মোঃ মাসুমের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি আমিরুল ইসলাম ইমন, রূপগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক আজিম সরকার, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়া, রূপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী আহমেদ, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক সুলতান মাহমুদ, তারাব পৌর যুবদলের যুগ্ম আহবায়ক রাজিব আহমেদ, যুবদল নেতা ওমর ফারুক আপন, আরমান মোল্লা প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় নেতাকর্মীরা বলেন, বিনা ভোটে নির্বাচিত বর্তমান আওয়ামী সরকার আন্দোলনে বেগতিক দেখে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডাঃ জুবাইদা রহমানের বিরুদ্ধে প্রহসনের বিচারের মাধ্যমে সাজার রায় দিয়েছে। যাতে করে বিএনপির নেতাকর্মীরা আন্দোলন থেকে পিছিয়ে আসে। আমরা বলব সাজার রায় দিয়ে আমাদের আন্দোলন আরো বেগবান করেছেন। অবিলম্বে প্রহসনের রায় প্রত্যাহার করুন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও