চিরিরবন্দর থানা পুলিশের বিশেষ অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও সিরিঞ্জসহ গ্রেফতার ২

আগস্ট ০৬ ২০২৩, ০৮:১৫

Spread the love

এনামুল মবিন(সবুজ),জেলা প্রতিনিধি দিনাজপুরঃ দিনাজপুর চিরিরবন্দরে পৃথক পৃথক বিশেষ অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও মাদক সেবনের কাজে ব্যবহৃত সিরিঞ্জসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে চিরিরবন্দর থানা পুলিশ।

বুধবার (২ আগস্ট ) সন্ধ্যা ৬.১০ ও রাত ১০.৩০ মিনিটের দিকে দিনাজপুর জেলা পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনায় চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ বজলুর রশিদ এর নেতৃত্বে এসআই(না:) মোঃ নূর আলম সিদ্দিক ও সঙ্গীয় ফোর্সসহ চিরিরবন্দর থানাধীন ৫নং আব্দুলপুর ইউনিয়নের চিরিরবন্দর সরকারি কলেজগামী পাকা রাস্তার উপরে জনৈক মোঃ মাসুদার রহমান এর মুদি দোকানের সামনে থেকে বিশেষ অভিযান চালিয়ে ৭০০ পিস মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট ও মাদক সেবনের কাজে ব্যবহৃত ৭০টি সিরিঞ্জসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং অপর আরেকটি পৃথক বিশেষ অভিযানে চিরিরবন্দর থানাধীন ৯নং ভিয়াইল ইউনিয়নের তালপুকুর (সিডির মোড়) হতে অভিযান চালিয়ে ৯৬ পিস মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় ।

গ্রেফতার কৃত আসামিরা হলেন, ১। মোঃ আরিফুল ইসলাম(২৮), পিতা মোঃ সুলতান মাহমুদ, সাং চিরিরবন্দর (গুড়িয়াপাড়া),২। মোঃ মোতাহার হোসেন (৪২)পিতা মোঃ আব্দুল জলিল,সাং তালপুকুর (সিডির মোড়),সর্ব থানা- চিরিরবন্দর, জেলা–দিনাজপুর।

চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ বজলুর রশিদ তথ্যটি নিশ্চিত করে বলেন, দিনাজপুর জেলা পুলিশ সুপার স্যারের সার্বিক দিক নির্দেশনায় চিরিরবন্দর থানা পুলিশের একটি দল বুধবার সন্ধ্যা ও রাতে বিশেষ অভিযান চালিয়ে চিরিরবন্দর থানাধীন ৫নং আব্দুলপুর ইউনিয়নের চিরিরবন্দর সরকারি কলেজগামী পাকা রাস্তার উপরে জনৈক মোঃ মাসুদার রহমান এর মুদি দোকানের সামনে থেকে বিশেষ অভিযান চালিয়ে ৭০০ পিস মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট ও মাদক সেবনের কাজে ব্যবহৃত ৭০টি সিরিঞ্জ এবং অপর আরেকটি পৃথক বিশেষ অভিযানে চিরিরবন্দর থানাধীন ৯নং ভিয়াইল ইউনিয়নের তালপুকুর (সিডির মোড়) হতে ৯৬ পিস মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকের সর্বমোট মূল্য ১,৬২,৭০০ টাকা।

এ বিষয়ে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক আসামীদের কে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয়।

উল্লেখ্য যে, এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। মাদক নির্মূল/নিয়ন্ত্রণে সহায়তা করুন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও