রামপালে ভাঙ্গন কবলিতদের মাঝে ত্রাণ বিতরণ করেন বাগেরহাটের জেলা প্রশাসক

মে ২৮ ২০২১, ০৯:০৩

Spread the love

মোঃ ইকরামুল হক রাজিব নিজস্ব প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালের হুড়কা ইউনিয়নের ভাঙ্গন কবলিত ও পানিবন্দি এলাকার মানুষের মধ্যে ত্রান বিতরন করেছেন বাগেরহাট জেলার নবাগত জেলা প্রশাসক মোঃ আজিজুল ইসলাম। দুপুর সাড়ে তিনটায় তিনি দূর্গত এলাকায় পৌছান । এ সময় তিনি পানিবন্দি ৬০টি পরিবারের মাঝে বিভিন্ন ধরনের শুকনা খাবার , পানি ও সুরক্ষা সামগ্রী প্রদান করেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে যে, মঙ্গলবার ঘূর্নিঝড় ইয়াসের প্রভাবে প্রবল জোয়ারের পানিতে রামপাল উপজেলার হুড়কা ইউনিয়নের উত্তর সমাদ্দারের বাড়ীর সমানে ও বগুড়া ব্রিজের উত্তর পাশের রাস্তার আনুমানিক ১০০ ফিট জায়গা ভেঙ্গে জনবসতি এলাকায় পানি প্রবেশ করে। এতে প্রায় ২শত পরিবারের ৬শত মানুষ পানিবন্দি অবস্থার শিকার হয়। উপজেলা প্রশাসনের নির্দেশে একটি গঠিত দল তৎক্ষনাৎ ঘটনাস্থল পরিদর্শন করে।

রামপাল উপজেলা প্রশাসন তৎক্ষনাৎ দূর্গত মানুষের জন্য খাবার ও পানি সহ প্রয়োজনীয় জিনিস সরবরাহ করে। বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনা করে জেলা প্রশাসক বুধবার দূর্গত এলাকা পরিদর্শন করেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্ত মানুষদের সকল প্রকার সহায়তা করার আশ্বাস দেন। এ সময় তার সাথে রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, হুড়কা ইউপি চেয়ারম্যান তপন কুমার গোলদার, পিআইও মোঃ মতিয়ার রহমান সহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও