পাকুন্দিয়ায় সবজির আড়ালে গাঁজার চাষ, ১৮টি গাছসহ গাঁজাচাষী আটক

জুন ১৪ ২০২১, ১৮:৫০

Spread the love

এস এম আতিকুল ইসলাম,কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সবজি চাষের আড়ালে গোপনে গাঁজার চাষ করে আসছেন মেনু মিয়া (৫৫) নামের এক ব্যক্তি। এমন খবর পেয়ে জমিতে অভিযান চালায় পাকুন্দিয়া থানা ও আহুতিয়া তদন্ত কেন্দ্র পুলিশ।এসময় ওই সবজি বাগান থেকে ১৮টি গাঁজার গাছ উদ্ধার করে পুলিশ।

গাঁজাচাষী মেনু মিয়া পার্শ্ববর্তী কটিয়াদী উপজেলার করেহা গ্রামের মৃত কুতুব উদ্দিনের ছেলে।এ তথ্য নিশ্চিত করেছেন পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান।

পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান জানিয়েছেন, কটিয়াদী উপজেলার ওই ব্যক্তি পার্শ্ববর্তী পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া বাজার সংলগ্ন তাঁর জমিতে সবজির (কাকরোল) বাগান করেছে।

ওই সবজির বাগানে সবজি চাষের আড়ালে দীর্ঘদিন ধরে সে গোপনে গাঁজার চাষ করে আসছে।

এমন খবর পেয়ে পাকুন্দিয়া ও আহুতিয়া তদন্ত কেন্দ্র পুলিশ ওই বাগানে অভিযান পরিচালনা করে।এসময় ওই বাগান থেকে ১৮টি গাঁজার গাছ উদ্ধার করা হয়। যার ওজন প্রায় পাঁচ কেজি ৫০০ গ্রাম।অভিযানে বাগানের মালিক মেনু মিয়াকে আটক করা হয়।

ওসি মো. সারোয়ার জাহান আরো জানান, সবজি চাষের আড়ালে গোপনে গাঁজা চাষ করায় মেনু মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাকুন্দিয়া থানায় মামলা হয়েছে। মামলায় তাকে রোববার (১৩ জুন) বিকালে আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও