রূপগঞ্জে ১কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করেছের্্যাব -১১

জুন ১৫ ২০২১, ২০:৩১

Spread the love

নজরুল ইসলাম লিখন, রূপগঞ্জঃ রূপগঞ্জে অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ী’কে ১ কেজি গাঁজা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ২টি মোবাইলসহ গ্রেফতার করেছে র‌্যাব -১১ । গ্রেফতারকৃতরা হলেন মোঃ বাদল ভূঁইয়া (৩৮) , মোঃ শাওন মোল্লা (৩২) ।

মঙ্গলবার ( ১৫ জুন) দুপুর পৌনে ১২ টায় উপজেলার বটেরচারা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের উপর থেকে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ বাদল ভূঁইয়া (৩৮) রূপগঞ্জ থানার আদুরিয়া কেশরাবো এলাকার মৃত দিলু ভূঁইয়ার ছেলে এবং অপর আসামী মোঃ শাওন মোল্লা (৩২) একই থানার মাহনা এলাকার মোঃ আব্দুল হক মোল্লার ছেলে। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, পরষ্পর যোগসাজশে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলা হতে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে এবং অভিনব কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।###

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও