বালিয়াডাঙ্গী উপজেলায় বিএনপি’র কর্মীসভা

অক্টোবর ২৫ ২০২৩, ১৬:৪৯

Spread the love

জেলা প্রতিনিধিঃ বালিয়াডাঙ্গী উপজেলার ৫ নং দুওসুও ও ৮ নং বড়বাড়ি ইউনিয়নের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলার বিএনপি’র সভাপতি সৈয়দ আলম সাধারণ সম্পাদক ডক্টর টি এম মাহাবুব রহমান বিএনপির সহ-সভাপতি আইয়ুব আলী খান।

যুবদলের সভাপতি আব্দুল কাদের সাধারণ সম্পাদক এন্তাজ আলী স্বেচ্ছাসেবক দলের সভাপতি জুলফিকার আলী শাহ সাধারণ সম্পাদক রাশেদ আলী শ্রমিক দলের সভাপতি দবিরুল ইসলাম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সাংগঠনিক সম্পাদক রাজ্জাক হোসেন তাতিদলের সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেন ছাত্রদলের যুগ্ন আহবায়ক ইলিয়াস আলী ছাত্রদলের যুগ্ন আহবায়ক নুরে আলম সাদ্দাম।

আরো উপস্থিত ছিলেন দুইটি ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদকসহ বিএনপির নেতাকর্মীগণ এতে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ডক্টর টিএম মাহাবুব রহমান বলেন এই দুর্দিনে যারা বিএনপি করে তারাই প্রকৃত বিএনপি যারা আওয়ামী লীগ বিএনপি করে আওয়ামী লীগের সাথে আতাত রাখে তারা কিসের বিএনপি করে যারা বিএনপির সাথে গ্রুপিং এ জড়িত তাদেরকে বালিয়াডাঙ্গী উপজেলার কোন বিএনপির স্থানে ঠাই রাখা হবে না তিনি আরো বলেন এখনো সময় আছে ভালো হয়ে যান না হলে সামনে খারাপ দিন গুনতে হবে বিএনপি’র সভাপতি বক্তব্য রেখে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও