নৌকায় ভোট না দিলে পানি ও বিদ্যুৎ বন্ধের হুমকি দেওয়া ছাত্রলীগ নেতাকে গ্রেফতারের নির্দেশ

ডিসেম্বর ২৬ ২০২৩, ০০:৪৩

Spread the love

রূপগঞ্জ প্রতিনিধিঃ নৌকা মার্কায় ভোট না দিলে ভোটারদের বাড়ির পানি ও বিদ্যুৎ বন্ধের হুমকি দেওয়া রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাসুমকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

গোলাম মোস্তফা রাসেল জানান, ছাত্রলীগের ওই নেতাকে ধরতে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। পুলিশ তাকে খুঁজছে, শিগগিরই তাকে গ্রেপ্তার করা হবে। তবে তার বিরুদ্ধে এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

গোলাম মোস্তফা আরও জানান, সুষ্ঠু, নিরপেক্ষ ও প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন আয়োজনের জন্য নির্বাচন কমিশন আইনশৃঙ্খলা বাহিনীসহ অন্যান্য সরকারি কর্মকর্তারা সব ধরনের ব্যবস্থা নিয়েছে। এমন সময় ছাত্রলীগ নেতার বক্তব্যে নির্বাচন নিয়ে সাধারণ মানুষের মনে নেতিবাচক প্রভাব পড়ার আশঙ্কা রয়েছে। তাছাড়া তার বক্তব্যের মধ্যে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনও রয়েছে।

এর আগে, শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় মুড়াপাড়া ইউনিয়নের ঋষিপাড়া এলাকায় নারায়ণগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাম দস্তগীর গাজীর পক্ষে এক নির্বাচণী আলোচনা সভায় রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাসুম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোলাম দস্তগীর গাজীকে মনোনয়ন দিয়েছেন। তাই নৌকায় ভোট দিতে হবে। তা না হলে পানি, বিদ্যুৎ বা গ্যাস সংযোগ থাকবে না। তার এ বক্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও