বর্তমান পুলিশ বাহিনী একটি জনবান্ধব বাহিনী,পুলিশই সাধারণ মানুষের কাছে যাবে: চুয়াডাঙ্গা এসপি

সেপ্টেম্বর ১১ ২০১৯, ২১:৪৫

Spread the love

চুয়াডাঙ্গার নবাগত পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেছেন, বর্তমান পুলিশ বাহিনী একটি জনবান্ধব বাহিনীতে রূপ নিয়েছে। এখন সাধারণ মানুষকে আর পুলিশের কাছে আসতে হবে না। পুলিশই মানুষের দোড়গোড়ায় যাবে।বুধবার দুপুর ১২টায় জেলা পুলিশ লাইনের কনফারেন্স রুমে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় এসপি মাদকের বিরুদ্ধে কঠোর বার্তা দেন। বলেন, মাদকের বিরুদ্ধে কোনো আপোষ নয়। শরীরের শেষ রক্ত দিয়েও মাদকের বিরুদ্ধে যুদ্ধ চালানো হবে। তিনি জেলার সব পুলিশ সদস্যদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, মাদকের সঙ্গে পুলিশ সদস্যদের সম্পৃক্ততা পেলে ছাড় দেয়া হবে না। আইন অনুযায়ী তার বিচার করা হবে। উপস্থিত সাংবাদিকদের প্রতিও একই বার্তা দেন তিনি।

তিনি বলেন, চুয়াডাঙ্গা জেলা এক সময় রক্তাক্ত জনপদ ছিল। এখন সেই পরিস্থিতি নেই। কিন্তু আমার কাছে তথ্য আছে- তাদের রক্ষিত কিছু অস্ত্র এখনো সুরক্ষিত আছে। এগুলো নিয়ে আমরা ইতিমধ্যে কাজ করছি। খুব শিগগিরই ভালো কিছু দেখতে পাবেন আপনারা।এছাড়া যে কোনো সন্ত্রাস জঙ্গিবাদ ও কিশোর গ্যাং যাতে মাথা তুলতে না পারে এজন্য তিনি গণমাধ্যমকর্মীসহ সবার সহযোগিতা কামনা করেন এসপি।

মতবিনিময় সভায় জেলার আইন শৃঙ্খলা সম্পর্কিত বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ডালিম, সাংবাদিক সমিতির সভাপতি নাসির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক জামান আখতার, ৭১ টেলিভিশনের এম এ মামুন ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজিব হাসান কচি।

পুলিশ সুপার জাহিদুল ইসলাম ছাড়াও এ সময় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার) আবুল বাশার, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ ও দামুড়হুদা-জীবননগর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু রাসেল।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও