আসল রহস্য ফাঁসের ভয়েই খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে দেয়া হচ্ছে নাঃরুহুল কবির রিজভী

ডিসেম্বর ১৪ ২০১৯, ২০:১৩

Spread the love

আগমনী ডেস্কঃশনিবার বিকালে এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, আমরা আশঙ্কা করছি, খালেদা জিয়া গুরুতর অসুস্থ। সেই কারণেই আসল রহস্য ফাঁস হওয়ার ভয়ে তার পরিবারের সদস্যদেরকে দেখা করার সুযোগ দেয়া হয়নি।পরিবারের স্বজনরা যখন সাক্ষাতের উদ্দেশ্যে রওনা হয়েছেন রাস্তার মধ্যেই জানতে পেরেছেন যে, আজকের অনুমতি বাতিল করা হয়েছে। বলা হয়েছে- উচ্চতর কর্তৃপক্ষের নির্দেশেই সাক্ষাত দেয়া হয়নি।খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনদের দেখা করতে না দেয়ার তীব্র নিন্দা জানিয়ে রিজভী প্রশ্ন রেখে বলেন, আমরা বলতে চাই- এই উচ্চতর কর্তৃপক্ষ কে?

সর্বশেষ গত ১৩ নভেম্বর বিএসএমএমইউ হাসপাতালে চিকিতসাধীন খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনরা সাক্ষাত করেন।

তিনি বলেন, একজন সাধারণ বন্দির সাথে ৭ দিন পরপর দেখা করার সুযোগ থাকে। স্বজনদের ৭ দিন পরপর সাক্ষাতের জেলের বিধান আছে। আমরাও সেটি পেয়েছি। সেখানে মাস পেরিয়ে গেলেও দেশের একজন সাবেক প্রধানমন্ত্রীর সঙ্গে তার স্বজনরা দেখা করার সেই অধিকারটুকু এই সরকার দিচ্ছে না, স্বজনদেরকে এই সুযোগ থেকে বঞ্চিত করা হচ্ছে। কত নিষ্ঠুর-জুলুমবাজ হলে পরে একটি সরকার একজন সাবেক প্রধানমন্ত্রীকে এভাবে তিলে তিলে নিপীড়ন করতে পারে-এটি পৃথিবীর আর কোথাও দৃষ্টান্ত আছে বলে আমার জানা নেই।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে পূর্ব ঘোষণা অনুযায়ী রোববার ঢাকাসহ সারাদেশে মহানগর ও জেলা সদরে বিক্ষোভ কর্মসূচি হবে এবং ঢাকায় হবে থানায় থানায় বলে জানান রিজভী।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও