শেখ হাসিনার নির্দেশ যথাযথ পালন করতে হবে: ওবায়দুল কাদের

ডিসেম্বর ২০ ২০১৯, ২১:৫৫

Spread the love

আগমনী ডেস্কঃশুক্রবার বিকেলে আওয়ামী লীগের ২১‌তম জাতীয় সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নেতাকর্মীদের বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে নির্দেশনা দেবেন তা অক্ষরে অক্ষরে পালন করতে হবে।এসময় তার বক্তব্যে মাস্টার দা সূর্যসেন-প্রীতিলতা থেকে শুরু করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব, শেখ মুজিবুর রহমান এবং শেখ হাসিনার বিভিন্ন অবদানের কথা তুলে ধরেন কাদের।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা পলিটিশিয়ানের সীমানা পেরিয়ে আজ বিশ্ব নেতা। শেখ হাসিনার হাতে যতদিন দেশ, পথ হারাবে না বাংলাদেশ। সারা বিশ্বের চারজন পরিশ্রমী রাষ্ট্রনায়কের একজন শেখ হাসিনা। বাংলাদেশে গত ৪৪ বছরে সবচেয়ে সাহসী রাজনীতিকের নাম শেখ হাসিনা। এসময় তিনি শেখ হাসিনার বিভিন্ন অবদানের কথা তুলে ধরে ভূয়সী প্রশংসা করেন।নিজ বক্তব্যে ওবায়দুল কাদের পলাশীর প্রান্তরে ষড়যন্ত্রের শিকার হয়ে বাংলাদেশের স্বাধীনতার সূর্য অস্তমিত হওয়ার কথা স্মরণ করেন। শেখ মুজিবের নেতৃত্বে জনগণ যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে সেই স্বাধীনতার লাল সূর্যকে ছিনিয়ে এনেছেন বলে মন্তব্য করেন তিনি।

৭৫ -এর ১৫ আগস্ট ষড়যন্ত্রকারী ও স্বাধীনতাবিরোধী শক্তির হাতে বঙ্গবন্ধুর স্বপিরবারে নিহত হওয়ার তীব্র নিন্দা জানান তিনি।নির্বাচনী প্রতিশ্রুতি পালন করতে হবে জানিয়ে কাদের বলেন, সেই প্রতিশ্রতি পালনের অংশ হিসেবে আওয়ামী লীগকে গড়ে তুলতে হবে। সংগঠনকে শক্তিশালী করতে হবে। আমরা ঐক্যবদ্ধভাবে জঙ্গিবাদমুক্ত দেশ গড়ব।

এর আগে বিকেল তিনটা ৫ মিনিটে সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। দু’দিনব্যাপী এ সম্মেলনের শেষদিন ২১ ডিসেম্বর নির্বাচন করা হবে দলীয় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী কমিটি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও