বাউফলে এমপি সমর্থিত দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২

আগস্ট ০৩ ২০২০, ১৩:৩৬

Spread the love

আগমনী ডেস্কঃপটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের এমপি সমর্থিত দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত অবস্থায় ইউনিয়ন যুবলীগ সহ সভাপতি রাকিব উদ্দিন রোমান (৩৪) ও ছাত্রলীগ নেতা ইশাত তালুকদার (২৪) নিহত হয়েছে।

রবিবার সন্ধায় উপজেলার কেশবপুর ইউনিয়নের কেশবপুর বাজারের এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে।

সুত্রে জানা গেছে, স্থানীয় সাংসদ সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজ সমর্থিত উপজেলার কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন পিকু ও ইউনিয়ন চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুর মধ্যে দির্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। গত শুক্রবার দুপুর বারোটার দিকে (৩১ জুলাই) পূর্ব বিরোধের জের ধরে চেয়ারম্যান সমর্থিত যুবলীগ নেতা রফিকুলকে বেধরক মারধর করে সভাপতি সমর্থিত ইউপি সদস্য যুবলীগ নেতা সুজন তালুকদার ও তার কর্মীরা।

আহত অবস্থায় যুবলীগ নেতা রফিকুলকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর জেরে ওই দিনই রফিকুলের অনুসারীরা দুপুর দুইটার দিকে সভাপতি সমর্থিত কর্মীদের উপর হামলা করে। এ ঘটনায় ছাত্রলীগ নেতা বশির ও ইব্রাহিমকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সুস্থ্য হয়ে আজ রবিবার সন্ধায় চেয়ারম্যান সমর্থিত যুবলীগ নেতা রফিকুল কেশবপুর বাজারে গেলে সভাপতি সমর্থিত কর্মীদের সংঘর্ষ হয়। এ সময় উভয় পক্ষ লাঠিসোটা ও দেশিও অস্ত্র নিয়ে সংঘাতে জড়িয়ে পড়লে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন পিকুর আপন ভাই যুবলীগ নেতা রাকিব উদ্দিন রোমান ও চাচাতো ভাই ইশাত তালুকদারসহ ৬ জন আহত হয়।

গুরুতর আহত অবস্থায় রাকিব ও ইশাতকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসার সময় পথেই মারা যায় ইশাত ও রাত নয়টার দিকে স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে নয়টা কুড়ির দিকে রাকিব উদ্দিন মারা যায়।

উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আখতারুজ্জান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই নিশাতের মৃত্যু হয়। অপর দিকে রাত নয়টার সময় রাকিবকে নিয়ে আসলে কুড়ি মিনিট পড়েই তার মৃত্যু হয়। তাদের শরীরে ধারালে অস্ত্রের কোপসহ লাঠির আঘাত রয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। কেশবপুর ইউনিয়নের পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও