হবিগঞ্জ-হবিগঞ্জ সড়কে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ঢুকায় ঘুমন্ত মা-মেয়ে আহত

জানুয়ারি ২১ ২০২১, ১৪:৫২

Spread the love

মাহফুজুর রহমান সোহাগ, হবিগঞ্জ প্রতিনিধিঃহবিগঞ্জের  নবীগঞ্জ-হবিগঞ্জ আঞ্চলিক সড়কে পণ্যবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বসত ঘরে ঢুকে যাওয়ায় ঘরের ভেতর ঘুমন্ত থাকা মা মেয়ে আহত হয়েছেন। আহতরা হলেন- আক্রমপুর গ্রামের বাসিন্দার নিশু মালাকারের স্ত্রী উজ্জলা মালাকার (৩৫) ও তার মেয়ে প্রমি মালাকার (১৭)।বুধবার (২০ জানুয়ারী) ভোরে নবীগঞ্জ পৌরসভার আক্রমপুর এলাকায় এ ঘটনাটি ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বুধবার ভোরে নবীগঞ্জগামী একটি পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পৌর এলাকার আক্রমপুর নবীগঞ্জ জে কে উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এ এল এম মাহবুব চৌধুরী বসত ঘরে ঢুকে পড়ে। দুর্ঘটনার পর পরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। গাড়ির নাম্বার ঢাকা মেট্রো ট -১৮ ৫৬ ৮৭।
নিশু মালাকার জানান, এ এম এল মাহবুব চৌধুরীর বাড়িতে দীর্ঘ দিন ধরে তিনি পরিবার নিয়ে বসবাস করে আসছেন। দুর্ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। সকালে দূর্ঘটনার কথা জানতে পেরে বাড়িতে এসে দেখেন ঘরের প্রায় সব আসবাপত্র চুরমার হয়ে গেছে ও তার স্ত্রী, সন্তান আহত।এব্যপারে আহতদের অভিভাবক নিশু মালাকার ক্ষতিপূরণসহ ট্রাকের অদক্ষ চালক ও হেলপারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জনান।
খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই অমিতাভ তালুকদার একদল পুলিশ নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হন। পরে আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন ট্রাকটি আটক করা হয়েছে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও