ঢাকার কেরানীগঞ্জে ইউপি চেয়ারম্যান প্রার্থী সজিব বেপারীর নির্বাচনী শোডাউন

জানুয়ারি ২১ ২০২১, ১৬:১০

Spread the love

ঢাকা :

ঢাকার কেরানীগঞ্জে আসন্ন নির্বাচন উপলক্ষে মরহুম ইব্রাহীম বেপারীর ছোট ছেলে মোঃ সজীব বেপারী শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচনী শোডাউন শুরু করেছেন।ইতিমধ্যে সাধারণ মানুষের দোয়া ও সমর্থন প্রত্যাশা করে পরিচিতি প্রচারণা শুরু করেন সজিব বেপারী।

প্রচার শোডাউন শেষে সজীব বেপারী বলেন, আমি চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি এলাকার সাধারণ মানুষের কথা ভেবে, এই এলাকার সন্ত্রাস-মাদক ও ভুমিদখল মুক্ত করার লক্ষ্যে কাজ করবো।

এ সময় তিনি আরও বলেন, আমি ও আমার বড় ভাই ইব্রাহীম বেপারী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ মহাসিন বেপারী এই এলাকার উন্নয়নে গরীব-দুঃখি মানুষদের নিয়ে তাদের পাশে থাকতে চাই। মানবতার সেবায় নিয়োজিত থাকতে চাই। এলাকার সাধারণ মানুষের ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছি। আশা করি দলীয় মনোনয়ন আমি পাবো ইনশাহ আল্লাহ।

তিনি আরো বলেন, বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এ ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পারেনি। এবার আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করবো। এবং শাক্তা ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ ও জুয়া বন্ধে কাজ করবো। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলবো। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগীতা কামনা করি।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও