অস্থায়ী মিটার পাঠকদের চাকুরি স্থায়ী করণের দাবীতে অনির্দিষ্টকালের কর্ম বিরতি

জানুয়ারি ২৭ ২০২১, ১২:১৩

Spread the love

তমাল কান্তি রায় ,লালমনিরহাট প্রতিনিধিঃ‘প্রধানমন্ত্রীর অঙ্গিকার বেকার থাকবে না একটিও আর’ এই স্লোগান সামনে রেখে নেসকো লি: এ কর্মরত অস্থায়ী মিটার পাঠক ও বিল বিতরণ কারীদের চাকুরি স্থায়ী করণের দাবীতে পিচরেট কর্মচারী ঐক্য পরিষদেও অনির্দিষ্টকালের কর্ম বিরতি পালন করছে।

মঙ্গলবার (২৬) জানুয়ারি উপজেলা বিদ্যুত উন্নয়ন বোর্ড অফিসের সামনে ৪র্থ দিনের মত কর্ম বিরতি পালন করেন। এর আগে গত ২৩ জানুয়ারি লালমনিরহাট-কুড়িগ্রাম পিচরেট কর্মচারী ঐক্য পরিষদ যৌথ ভাবে অনির্দিষ্টকালের জন্য এ কর্মবিরতি শুরু করেন। এতে কুড়িগ্রাম-লালমনিরহাট পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের কয়েক শতাধিক নেতা-কর্মী অংশগ্রহন করেন।
কুড়িগ্রাম-লালমনিরহাট পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি কালি শংকর দাসের নেতৃত্বে এতে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম-লালমনিরহাট পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের সাধারন সম্পাদক শ্রী জগন্নাথ চন্দ্র রায়, পাটগ্রাম পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি ইসমাইল হোসেন বাবু, সাধারন সম্পাদক আব্দুস সালাম, হাতীবান্ধা পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি হাফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম প্রামানিক, কালীগঞ্জ পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি এরশাদুল হক, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান প্রমূখ।
বক্তারা বলেন, দীর্ঘ দিন থেকে আমরা অস্থায়ী ভাবে কাজ করে আসছি। এখন আমাদের এই অস্থায়ী চাকুরি স্থায়ী করণের জোড় দাবী জানাই। আমাদের একটাই দাবী চাকুরী স্থায়ী করণ ও সরকারি করা হোক। আর এই দাবী না মানা অবদি চলমান কর্মবিতরতি অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো খবর


আরো সংবাদ ... আরও